“যারা দুর্বল তাদের অ্যাটাক করছে করোনাভাইরাস।”- বললেন দিলীপ ঘোষ।

“যারা দুর্বল তাদের অ্যাটাক করছে করোনাভাইরাস।”- বললেন দিলীপ ঘোষ।

নিজস্ব প্রতিবেদন: ভারত জুড়ে ভয়াবহ তান্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। এই ভাইরাসের প্রভাবে মৃত্যু ভয়ে তটস্থ মানুষজন। পশ্চিমবঙ্গের অবস্থাও যথেষ্ট শোচনীয়। গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৭৬ জন। এই পরিস্থিতিতে রাজ্য সরকার প্রবল ভাবে চেষ্টা চালাচ্ছে পশ্চিমবঙ্গের জনজীবন স্বাভাবিক রাখার। প্রতিটি মানুষ লড়াই করছেন বেঁচে থাকার জন্য। কলকাতার বুকেই গত ২৪ ঘন্টায় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১৭ জন।

কলকাতার ধাপায় গতকাল একঘন্টায় পরপর এসেছে পলিথিনে জড়ানো ২০ টি করোনা রোগীর মৃতদেহ। সারা বাংলা তথা দেশজুড়ে এক ভয়াবহ পরিস্থিতির সূচনা হয়েছে।এই পরিস্থিতিতে করোনার কবল থেকে বাঁচার উপায় বাতলে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এর আগেও তিনি বেশ কিছু মন্তব্য করে বিস্তর ট্রোলিং এর শিকার হয়েছিলেন।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় গঠিত হল অ্যাপেক্স টাস্ক ফোর্স

এবার সেই রকমই কিছু মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি। একবার তিনিও করোনার গ্রাসে পড়েছিলেন।এক সময় তিনি দুধে সোনা থাকার কথা বলে আপামর বাঙালির কাছে হাস্যাস্পদ হয়েছিলেন।তিনি বলেছেন, ” আমার শরীরে যথেষ্ট শক্তি রয়েছে যার জন্য আমাকে করোনা আর ধরতে পারেনি , যাদের শরীর দুর্বল তাদের অ্যাটাক করছে এই মহামারী।

ঠান্ডা জল একদম কেউ খাবেন না। গরম খাবার খেলে সেই খাবার খুব শীঘ্রই হজম হয়ে যায়, আর ঠান্ডা খাবার খেলে শরীরের মধ্যে সেই খাবার গিয়ে গরম হয়ে যায় যার ফলে শরীরের তাপ উধাও হয়ে যায়।”বিজেপি রাজ্য সভাপতির এই মন্তব্যের বিস্তর সমালোচনা করেছেন বিরোধী নেতারা। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপকহারে ট্রোলিং।