নিউজ

“করোনা আমাকে ভালোবাসে বলেই আবার ফিরে এসেছে।”- দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে বললেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে মৃত্যুর তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। এখনো পর্যন্ত সারাদেশে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ কোটি ৮৭ লক্ষ ৫৪ হাজার ৯৮৪ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ২ লক্ষ ৮ হাজার ৩১৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৫৩ লক্ষ ৭৩ হাজার ৭৬৫ জন। এদিকে কলকাতার বড়োবাজারে সামরিক লকডাউন এর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনার শৃঙ্খলকে ভাঙার জন্য এই উদ্যোগ নিয়েছে কনফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রেড অ্যাসোসিয়েশন ।

জানা গিয়েছে গতকাল থেকে আগামী রবিবার পর্যন্ত বড়বাজারের পাইকারি বাজার বন্ধ করে রাখা হবে। অর্থাৎ বড়বাজার শহর সংলগ্ন এলাকার দোকান গুলি বন্ধ থাকবে রবিবার পর্যন্ত। শুধুমাত্র অত্যাবশ্যকীয় দোকান গুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে অ্যাসোসিয়েশন। সারা ভারতের বুকে সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী সেলিব্রিটি অনেকেই এই ভয়াবহ মারণ রোগে আক্রান্ত হয়েছেন । করোনায় কিছুদিন আগেই আক্রান্ত হয়েছিলেন মনমোহন সিং, রাহুল গান্ধী।

আরও পড়ুন-দেখে নিন একুশের ভোটে তারকা প্রার্থীদের মধ্যে এগিয়ে কারা ?

এছাড়াও পশ্চিমবঙ্গের টলিউড অভিনেতা জিৎ, অভিনেত্রী রেশমি , শুভশ্রীও করোনার গ্রাসে পড়েছিলেন। করোনার প্রথম পর্যায়ে আক্রান্ত হয়েছিলেন বিজেপি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক হাল হকিকত পোস্ট করতেন নিয়মিত। আবার দ্বিতীয়বার করোনার কবলে পড়েছেন বাবুল সুপ্রিয়।

কলকাতায় তার বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি। জানা গিয়েছে তাঁর স্ত্রীও আক্রান্ত হয়েছেন। দ্বিতীয়বার আক্রান্ত হয়ে বাবুল সুপ্রিয় জানিয়েছেন যে, “আমি ছাড়াও আরো অনেককেই দ্বিতীয়বার করোনা আক্রমণ করেছে। তবে আমি ততটা ভয় পাচ্ছি না, আমাদের শরীরে করোনার কোন উপসর্গ তেমন নেই। ‌ আমার মেয়ে দাদু দিদার সাথে রয়েছে। আমি আর আমার স্ত্রী একই ঘরে আলাদা রয়েছি।” এরপরে মজার ছলে বাবুল সুপ্রিয় বলেছেন , ” করোনা আমাকে ভালোবাসে বলেই আবার ফিরে এসেছে।”

Related Articles

Back to top button