নিউজভাইরাল & ভিডিও

নর্দমার জলে ধুয়ে বিক্রি করছিলেন ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই চরম বিপদে পড়লেন বিক্রেতা!

নিজস্ব প্রতিবেদন :- ধরুন আপনি বাজারে গেলেন মনের মত শাকসবজি কিনে বাড়ি ফিরলেন ।কিন্তু হঠাৎ করে টেলিভিশনের মাধ্যমে বা অন্য কোনো মাধ্যমে দেখতে পেলেন যে আপনি যে সবজি বিক্রেতার কাছ থেকে জিনিস কিনেছেন সেই সবজি বিক্রেতা যে সমস্ত সবজি আপনাকে বিক্রি করেছে সেটি আসলে অস্বাস্থ্যকর অর্থাৎ নর্দমার জলে ধুয়ে সেই সবজি বিক্রি করেছে সেই সবজি বিক্রেতা।

তাহলে আপনার কি আর সেই সবজি খেতে ইচ্ছে করবে বা কখনো কি কোন সবজিওয়ালাকে বিশ্বাস করতে পারবেন আপনি ।এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে ব্যাপক মাথাচাড়া দিয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে যা একজন সবজি বিক্রেতা ধনেপাতা এবং অন্যান্য বাকি সমস্ত সবজি কে নর্দমার জলে ধুয়ে যাচ্ছে এবং অপরদিকে ঘটনাকে ক্যামেরাবন্দি করেছেন।

পাশাপাশি সেই ব্যক্তি থেকে বারবার সাবধান করার পরও কোনো হেলদোল দেখা যায়নি তাঁর শরীরের মধ্যে। এমনকি তিনি বলেছেন যে এই ভিডিওটি ভাইরাল হয়ে গেল আপনার কাছ থেকে কেউ কিনবে না ।তাতেও বিন্দুমাত্র হেলদোল নেই সবজি বিক্রেতার। সেই ভিডিও ভাইরাল।হয়ে যাওয়াতে বিপদ এসে উপস্থিত হয়েছিল সবজি বিক্রেতার কপালে একজন টুইটারে সেই ভিডিওটিতে ট্যাগ করে দেন জেলাশাসক অবনীশ লাভানিয়াকে।

এরপরই অবনীশ পুলিশ, স্থানীয় পুরসভা, খাদ্য দপ্তরকে নির্দেশ দেন বিষয়টির দিকে নজর দিতে। শেষ পর্যন্ত প্রশাসনের তৎপরতাতেই চিহ্নিত করা যায় ওই ব্যক্তিকে। তাঁর ফোন নম্বরও পাওয়া যায়। কিন্তু ফোন করে দেখা যায় সেটি সুইচড অফ।এদিকে ততক্ষণে খাদ্য দপ্তরের তরফে একটি এফআইআর দায়ের হয় স্থানীয় হনুমানগঞ্জ থানায়। তদন্তে নেমে পুলিশ শনাক্ত করে ফেলে অভিযুক্তকে। জানা যায়, তাঁর নাম ধর্মেন্দ্র। কিন্তু তাঁর বাড়িতে হানা দিলে দেখা যায়, ততক্ষণে তিনি পালিয়ে গিয়েছেন। পুলিশের আশা, খুব দ্রুত তাঁকে গ্রেপ্তার করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button