করোনার গ্রাসে কংগ্রেস নেতা রাহুল‌ গান্ধী

করোনার গ্রাসে কংগ্রেস নেতা রাহুল‌ গান্ধী

নিজস্ব প্রতিবেদন: ভারতে ভয়াবহ বিভীষিকার সূত্রপাত ঘটিয়েছে করোনা ভাইরাস। প্রতিদিন রেকর্ড পরিমাণে মানুষজন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যে ভারতের মাটিতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ৫৩ লক্ষ ১৪ হাজার ৭১৪ জন। মৃত্যু হয়েছে ১ লক্ষ ৮০ হাজার ৫৫০ জনের। সুস্থ্য হয়ে উঠেছেন ১ কোটি ৩১ লক্ষ ৩ হাজার ২২০ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ২ লাখ ৫৯ হাজার ১৭০ জন। মৃত্যু হয়েছে ১ হাজার ৭৬১ জন আক্রান্তের।

সারা ভারতে প্রবল ভাবে সন্ত্রাস চালাচ্ছে এই ভাইরাস। সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রী সেলিব্রিটি অনেকেই এই ভাইরাসের কবলে পড়েছেন। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ করোনার গ্রাসে পড়েছেন। এছাড়াও মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র‌ও করোনা আক্রান্ত হয়েছেন।এবার জানা গিয়েছে করোনায় আক্রান্ত হয়েছেন কংগ্রেস নেতা রাহুল‌গান্ধীও।

আরও পড়ুন-“রামনবমী নিয়ে হিংসার চক্রান্ত করছে বিজেপি”- জনসভা থেকে সরব মুখ্যমন্ত্রী

কয়েকদিন আগেই তিনি টুইট করে জানিয়েছিলেন করোনার এই আবহে তিনি পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের সমস্ত জনসভা বাতিল করছেন। এরপরই তিনি করোনার কবলে পড়েছেন। বর্তমানে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর শরীরে মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে।তিনি টুইট করে বলেছেন যে,তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

যারা তাঁর সংস্পর্শে এসেছে তাঁরা যেন খুব শীঘ্রই তাদের কোভিড টেস্ট করান। সকলে যেন সুস্থ এবং সুরক্ষিত থাকেন।কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সুস্থতা কামনা করে প্রধানমন্ত্রী টুইট করে বলেছেন , “লোকসভার মন্ত্রী রাহুল গান্ধীজীর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি।”অনেকেই সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধীর দ্রুত সুস্থতার জন্য বার্তা পাঠিয়েছেন।