নিউজআন্তর্জাতিকবিনোদন

পরীমনিকে আরো পাঁচদিন জেলহাজতে রাখতে চায় সিআইডি। আজ আবার শুনানি

নিজস্ব প্রতিবেদন: নিষিদ্ধ মাদক এবং বাড়িতে বিদেশী মদ মজুত করার অপরাধে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনিকে গ্রেফতার করেছে বাংলাদেশ র‌্যাব। বর্তমানে বাংলাদেশের আদালতে বিচার চলছে পরীমনির। ইতিমধ্যেই বেশ কয়েকবার এই মামলার শুনানি সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার এই মামলার শুনানির দিন ধার্য হলেও গতকাল শুনানি বাতিল হয়ে যায় এবং এই শুনানি আজ হতে চলেছে বলে জানা গিয়েছে।

পরীমনিকে আরো ৫ দিন জেল হেফাজতে রাখতে চাইছে বাংলাদেশ সিআইডি। গতকাল এই সংক্রান্ত মামলার কর্মকর্তা এই দাবি উপস্থাপিত করেছেন। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আজ বৃহস্পতিবার এই শুনানির দিন ধার্য করেছেন।এদিকে বিখ্যাত বাংলাদেশী লেখিকা তসলিমা নাসরিন ফেসবুকে পোস্ট করে পরীমনির মুক্তির দাবিতে সরব হয়েছেন। বাংলাদেশের বেশ কিছু মানুষজন সোশ্যাল মিডিয়ায় পরীমনিকে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন।

আরও পড়ুন-প্রতারণার দায়ে অভিযুক্ত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারকে আগামী বৃহস্পতিবার পুলিশের কাছে হাজিরার নির্দেশ দিলো কলকাতা হাইকোর্ট।

এদিকে রাশিদ পলাশ নামক বাংলাদেশের পরিচালক বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার এর জীবনী অনুসারে একটি সিনেমা তৈরি করতে চলেছেন যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন পরীমনি। ‘প্রীতিলতা’ নামক এই সিনেমার শুটিং বন্ধ হয়ে রয়েছে। যার ফলে যথেষ্ট সঙ্কটজনক পরিস্থিতির মধ্যে পড়েছেন রাশিদ পলাশ। তিনি বলেছেন,”ম্যাজিস্ট্রেটকে সমস্ত কাগজ পত্র দেখাতে নিয়ে এসেছিলাম। আবার আগামীকাল আসবো। আমার সিনেমার শুটিং বন্ধ হলে অনেক ক্ষতির মুখে পড়বো।”

Related Articles

Back to top button