মালদায় জনসভা মুখ্যমন্ত্রীর। জেলার শীর্ষ নেতাদের করা হবে করোনা পরীক্ষা

মালদায় জনসভা মুখ্যমন্ত্রীর। জেলার শীর্ষ নেতাদের করা হবে করোনা পরীক্ষা

নিজস্ব প্রতিবেদন: সারা দেশের মধ্যে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে করোনা ভাইরাস । পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ তাণ্ডব চালাচ্ছে এই ভাইরাস। প্রতিদিন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন অগুনতি মানুষজন। ‌ এই পরিস্থিতিতে বাংলায় নির্বাচনী জনসভা গুলিতে কাতারে কাতারে ভিড় জমাচ্ছেন বহু মানুষ। ‌ যার ফলে এই অত্যাধিক ভিড়ে আরো ছড়িয়ে পড়ছে করোনার সংক্রমণ। ‌ এই বিপুল জনজোয়ারে শারীরিক দূরত্ব বজায় রাখা সম্ভবপর হচ্ছে না ।

নির্বাচন কমিশন ঘোষণা করেছে যে তিনটি দফা নির্বাচনের ৭২ ঘন্টা আগে সমস্ত নির্বাচনী প্রচারাভিযান সম্পূর্ণ করতে হবে। বাম সংযুক্ত মোর্চা আর কোন বড় ধরনের জনসভা করবে না বলে ঘোষণা করেছে। ‌ একই পথে হেঁটেছে কংগ্রেস। তৃণমূল কংগ্রেস জানিয়েছে যে তারা ছোট ছোট জনসভা করবে। ‌ কিন্তু বাংলায় পরপর প্রধানমন্ত্রী চারটি জনসভা সম্পন্ন হবে বলে জানা গিয়েছে। ‌

আরও পড়ুন-নরেন্দ্র মোদীকে রামনবমীর শুভেচ্ছা জানিয়ে চিঠি দিলেন তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী

বিজেপি জানিয়েছে যে কোভিড প্রোটোকল মেনে প্রধানমন্ত্রীর জনসভায় ৫০০ জনের বেশি লোককে রাখা হবে না।আজ মালদার হরিশ্চন্দ্রপুর তুলসী হাটের মাঠে জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই জনসভাকে ঘিরে যথেষ্ট সতর্ক রাজ্য প্রশাসন। জানা গিয়েছে এই জনসভায় উপস্থিত থাকার কথা ছিল সভানেত্রী মৌসম বেনজির নূরের। কিন্তু তাঁর করোনা ধরা পড়ায় তিনি আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাই মমতা জনসভায় জেলা শীর্ষ নেতাদের করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। এছাড়াও সভায় আগত সমস্ত মানুষকেই থার্মাল‌ পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে।