নিউজ

SC, ST এবং OBC-দের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বড়সর ঘোষণা! রইল ভিডিওসহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত তিনমাস আগে ভোটে জয় যুক্ত হয়েছেন এবং তিনি তার ভোটের আগে দেওয়া কথাগুলি অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন । তিনি বলেছিলেন যে ভোটে জয়লাভ করলে লক্ষী ভান্ডার প্রকল্প শুরু করবেন । সেই মতো আমরা দেখছি দুয়ারের সরকার ক্যাম্পে কত কোটি কোটি মানুষ লক্ষী ভান্ডার প্রকল্পের জন্য আবেদন করছে প্রতিনিয়ত । তার পাশাপাশি যে সমস্ত মানুষের ব্যাংকের অ্যাকাউন্ট নেই সেই সমস্ত মানুষদের ব্যাংকের অ্যাকাউন্ট খুলে দেওয়া হচ্ছে এই প্রকল্পের মাধ্যমে ।

শুধুমাত্র তাই নয় দুয়ারের সরকারের মাধ্যমে যে সমস্ত মানুষের জমির মিউটেশন এখন অব্দি হয়নি তাদেরকে মিউটেশন করে দেওয়া হচ্ছে এবং যাদের কার সার্টিফিকেট পাওয়া যায়নি তারা কার সার্টিফিকেট তা হচ্ছে ।আর এই দুয়ারে সরকারকে রাজ্যের বাসিন্দাদের যতটা সম্ভব সাহায্য করেন করে দিচ্ছে । সেই দিন পানাগর এর শিল্প তালুকের উপস্থিত থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আরো একবার একটি নতুন ঘোষণা করেন । তিনি বলেন আমরা যেটা পারবো সেটা বলব এবং করে দেবো । কিন্তু যেটা পারবো না সেটা বলবো না জনতা এবং রাজনৈতিক নেতা মন্ত্রী ও সরকারের মধ্যে একটা স্বচ্ছতা থাকা অত্যন্ত বেশি জরুরি ।

ঐদিন শিল্পতালুক এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে আগামী পাঁচ বছরে আমরা কুড়ি লক্ষ মানুষকে পাকা ঘর করে দেবো । যে সমস্ত মানুষদের মাটির ঘর রয়েছে সেই সমস্ত মানুষদের কে পাকা ঘর করে দেওয়ার ব্যবস্থা করে দেবে রাজ্য সরকার । এই ধরনের সিদ্ধান্ত নিয়েছে সরকার । তাই যারা চিন্তিত তারা চিন্তা করার কোন দরকার নেই । তাদের বাড়ি নিয়ে আর কোনো রকম কোনো চিন্তার দরকার নেই । রাজ্য সরকার আপনাদের পাশে সব সময় আছে ।ঠিক করে তারপর পুনরায় মানুষের আস্থা বিশ্বাস করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ।

Related Articles

Back to top button