নিউজটেক নিউজরাজ্য

আজ আকাশপথে উদয়নারায়ণপুরের বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: আজ ঝাড়গ্রাম র‌ওনা হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ঝাড়গ্রামে গিয়ে মুখ্যমন্ত্রী একটি প্রশাসনিক বৈঠকে অংশগ্রহণ করবেন । এরপর তিনি ওই বৈঠকে সাধারণ মানুষের কাছে প্রশাসন কিভাবে বিভিন্ন পরিষেবা পৌঁছে দিচ্ছে এই বিষয়ে বিস্তারিত খোঁজ নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আজ ঝাড়গ্রাম রাজবাড়ির সার্কিট হাউসে নিশিযাপন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এরপরেই ঝাড়গ্রামে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসের সিধু কানহু কমিউনিটি হলে বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন মুখ্যমন্ত্রী। ‌ এরপর তিনি অনুষ্ঠান সমাপ্তির পর আগামীকাল ঘাটালে গিয়ে ত্রাণ বন্টন কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারেন মুখ্যমন্ত্রী। ঘাটালের সমগ্র পরিস্থিতি খতিয়ে দেখবেন তিনি। তবে যদি আবহাওয়া আবার খারাপ হয়, তাহলে তাঁর কর্মসূচি পরিবর্তিত হতে পারে বলে জানা গিয়েছিলো।

আরও পড়ুন-আগামীকাল বন্যা পরিস্থিতি দেখতে ঘাটাল যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কিন্তু আবহাওয়া আজ স্বাভাবিক থাকায় তিনি ঝাড়গ্রাম র‌ওনা হচ্ছেন।আজ সকালে হেলিকপ্টারে কলকাতা থেকে ঝাড়গ্রাম র‌ওনা হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছে ঘোড়াধরা স্টেডিয়ামে তার হেলিকপ্টার অবতরণ করবে এবং সেখানে তিনি বিশ্ব আদিবাসী দিবস উদযাপনের অনুষ্ঠানের শুভ সূচনা করবেন।ঝাড়গ্রাম যাওয়ার পথে আজ হেলিকপ্টারে হাওড়ার উদয়নারায়নপুরে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-আজ বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে ঝাড়গ্রাম সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

হাওড়ার আমতায় বন্যা পরিস্থিতি তিনি গত সপ্তাহেই দেখেছিলেন, কিন্তু খারাপ আবহাওয়ার কারণে তিনি উদয়নারায়নপুরে এবং ঘাটালে যেতে পারেননি। তাই আজ হাওড়ার উদয়নারায়ণপুরের বন্যা পরিস্থিতি আকাশ পথে পর্যবেক্ষণ করেছেন তিনি। আগামীকাল তিনি ঘাটালের বন্যা পরিস্থিতি দেখতে যাবেন বলে জানা গিয়েছে।মুখ্যমন্ত্রী আজ বলেছেন, “প্রধানমন্ত্রীর কাছে আমি আবেদন জানিয়েছি যে পরবর্তী সময়ে এলাকাভিত্তিক পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিয়ে তারপর যেন ডিভিসি জল ছাড়ে।

এইভাবে হুটহাট করে জল ছেড়ে দিলে বন্যা দেখা দেওয়ায় মানুষ যথেষ্ট সংকটজনক পরিস্থিতির মুখোমুখি হচ্ছে।”

Related Articles

Back to top button