টেক নিউজনিউজরাজ্য

আগামীকাল বন্যা পরিস্থিতি দেখতে ঘাটাল যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বন্যা পরিস্থিতি ক্রমেই জটিলতর হয়ে উঠছে। একেই বাংলার মাটিতে জারি রয়েছে টানা বৃষ্টিপাত, আবার তার উপর নাগাড়ে জল ছেড়ে যাচ্ছে ডিভিসি। এর ফলে রাজ্যের বেশ কিছু জায়গায় ভয়াবহ বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এখনো পর্যন্ত খানাকুল এবং ঘাটালের বেশ কিছু এলাকায় বন্যা পরিস্থিতি রয়েছে।

এবার এই বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে আগামীকাল মঙ্গলবার ঘাটাল র‌ওনা হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘাটাল র‌ওনা হ‌ওয়ার কথা থাকলেও তিনি ঘাটাল যেতে পারেননি খারাপ আবহাওয়ার কারণে। শীলাবতী নদীর জল দুকূল ছাপিয়ে ঘাটালের মাটিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি করেছে। এর আগে এই বন্যা পরিস্থিতির জন্য ডিভিসির বিরুদ্ধে তোপ দেগেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-অবশেষে ট্যাঙ্কার মালিকদের ধর্মঘটের সমস্যা সমাধান। কবে থেকে চালু হতে চলেছে পেট্রোল পাম্প ?

ঘাটালের বহু ব্লক এখনো জলের তলায় রয়েছে। বিপর্যয় মোকাবিলা কর্মীরা ঘাটালের মাটিতে যথেষ্ট সক্রিয় রয়েছেন।আজ ঝাড়গ্রামে বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগদান করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকালে হেলিকপ্টারে কলকাতা থেকে ঝাড়গ্রাম র‌ওনা হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেখানে পৌঁছে ঘোড়াধরা স্টেডিয়ামে তার হেলিকপ্টার অবতরণ করবে এবং সেখানে তিনি বিশ্ব আদিবাসী দিবস উদযাপনের অনুষ্ঠানের শুভ সূচনা করবেন। ‌ উক্ত অনুষ্ঠানে এই করোনা পরিস্থিতিতে কম সংখ্যক বিশিষ্টজন কে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও আদিবাসী দিবসে আদিবাসী সম্প্রদায়ের কৃতি ছাত্র-ছাত্রীদের এবং বিশিষ্ট মানুষদের সংবর্ধনা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।গত বুধবার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে আমতায় এবং উদয়নারায়নপুরে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“কারা কারা পাবেন লক্ষীর ভান্ডারের পরিষেবা?”- জানিয়ে দিলো রাজ্য সরকার।

তারপর আমতার বিস্তীর্ণ প্লাবিত অঞ্চল গুলি। পায়ে হেঁটে জলমগ্ন এলাকা পরিদর্শন করেছিলেন মুখ্যমন্ত্রী।অবশেষে আগামীকাল জলমগ্ন ঘাটাল পরিদর্শন করতে যাবেন মুখ্যমন্ত্রী।

Related Articles

Back to top button