নিউজপলিটিক্সরাজ্য

বিজেপির গোপন প্রশিক্ষণ শিবিরের সদস্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একটি আইডি ঘিরে ঘনীভূত হচ্ছে রহস্য।

নিজস্ব প্রতিবেদন: করোনার ভয়াবহ পরিস্থিতিতে বিজেপির একটি গোপন প্রশিক্ষণ শিবির চলছিল। ভার্চুয়াল এই প্রশিক্ষণ শিবিরে রাজ্য নেতৃত্বের অনেকেই যোগদান করেছিলেন। বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে পর্যালোচনা হচ্ছিল এই শিবিরে। দল কিভাবে আগামী দিনে পরিচালিত হবে সেই সম্পর্কে আলোচনা করা হচ্ছিল এই গোপন শিবিরটিতে।

কিন্তু হঠাৎই সদস্য তালিকায় সকলের চোখ পড়তেই রীতিমতো সকলেই অবাক হয়ে যায়।দেখা যায় এই গোপন প্রশিক্ষণ শিবিরে সদস্য হিসেবে উপস্থিত রয়েছেন ‘মমতা বন্দ্যোপাধ্যায়’ । রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সাথে সাথেই। কিন্তু তার পরেই জানা যায় এই আইডি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নয়।

আরও পড়ুন-“বিধানসভা চালানো হচ্ছে না শ্বশুরবাড়িতে জামাই ঠকানো হচ্ছে?”- মুকুল রায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ তথাগত রায়ের

কেউ একজন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে ভুয়ো আইডি খুলে রাজ্য বিজেপির গোপন এই ভার্চুয়াল বৈঠকে গোপনে আড়ি পেতে বসেছিলো। হঠাৎ করে ঐ আইডির সন্ধান পেতেই সাথে সাথে এই বৈঠক বন্ধ করে দেয় বিজেপি। এছাড়াও আরেকটি ভুয়ো আইডি দেখা গিয়েছে যেখানে নাম ছিলো ‘জয় বাংলা’। এই জন্যে মাঝপথে বৈঠক বন্ধ করে দেয় বিজেপি।

আরও পড়ুন-ক্ষোভ প্রশমনে নয়া উদ্যোগ। নীচুতলার কর্মীদের দুয়ারে যাচ্ছে সিপিএম।

বিজেপি নেতারা অভিযোগ করেছেন যে বাইরের কেউ আড়ি পেতে তাদের দলের গোপন খবরাখবর সংগ্রহ করছিলো। তাই এই প্রশিক্ষণ শিবির হঠাৎ বন্ধ করে দিতে হয়েছে।ওই ভুয়ো আইডি গুলো কার এবং বাইরের কেউ এই বৈঠকে কিভাবে যোগদান করতে পারেন সেই বিষয়ে দলীয় স্তরে তদন্ত শুরু করেছেন শীর্ষ নেতারা। এরপর থেকে এই ধরনের বৈঠক গুলিতে আরো সর্তকতা অবলম্বন করতে পরামর্শ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button