টেক নিউজনিউজ

60,000 টাকা ছাড়ে বাড়িতে নিয়ে আসুন নতুন Renault গাড়ি! EMI দিতে হবে 6 মাস পর থেকে! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-সামনে বাঙালির শ্রেষ্ঠ পুজোর দুর্গাপূজার । দুর্গা পূজাকে ঘিরে অনেক আশা বিশ্বাস অনুভূতি জড়িয়ে থাকে প্রতিটি বাঙ্গালীদের মনে । তার পাশাপাশি বাড়িতে নতুন কোন জিনিস আনার পক্ষে মানুষ বেঁচে নেই এই শুভ সময় কে।

সেটা নতুন সাইকেল হতে পারে গাড়ি হতে পারে বাইক হতে পারে যেকোনো ধরনের জিনিসপত্র হতে পারে ।তবে উৎসবের এই মরশুমে গাড়ি প্রস্তুতকারী সংস্থা রেনল্ড তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক বিশাল বড় সুখবর । এবার থেকে দুর্গাপূজার সময় গাড়ি কিনলে আপনি সরাসরি পেয়ে যাবেন ৮০ হাজার টাকা ডিসকাউন্ট ঘটনাটি অবাস্তব মনে হলেও বাস্তবে কিন্তু এর অস্তিত্ত রয়েছে অনেকখানি ।

আসুন আমরা এই মুহূর্তে জেনে নেব কোন গাড়ির মডেল এক্ষেত্রে কত টাকা পর্যন্ত পাওয়া যাচ্ছে ছাড়

Renault Kwid- এই গাড়ির ক্ষেত্রে সর্বোচ্চ ছাড় পাবেন ১০,০০০ টাকার। যা মূলত “R.E.Li.V.E” স্প্র্যাপেজ প্রোগ্রাম অফার। এর জন্য CERO রিসাইক্লিং এর সাথে অংশিদার হিসেবে রয়েছে কুইড। যাতে পুরোনো দু বা চার চাকার ন্যায্য স্ক্র্যাপ মূল্য পান গ্রাহক। কুইড ছাড়াও ট্রিবার ও ডাস্টার মডেলেও রয়েছে এই বিশেষ অফার।

Renault Kwid Hatchback:- এই মডেলে গাড়িতে আপনি সরাসরি পেয়ে যাবেন ৪০ হাজার টাকা ডিসকাউন্ট ।।ক্যাশ ডিসকাউন্ট ১০ হাজার টাকা , এক্সচেঞ্জ ডিসকাউন্ট ২০ হাজার টাকা এবং কর্পোরেট বোনাস ডিসকাউন্ট হিসেবে পেয়ে যাবেন ১০ হাজার টাকা ।।এই মডেলের গাড়ি থাকছে buy now and pay 2022 এর অফারটি ।

Renault Duster- এই মডেলে গাড়িটিতে আপনি পেয়ে যাবেন সরাসরি ৮০ হাজার টাকা ডিসকাউন্ট তার মধ্যে পেয়ে যাবেন ২০ হাজার টাকা ডিসকাউন্ট এক্সচেঞ্জ বোনাস হিসেবে পাবেন ৩০ হাজার টাকা ডিসকাউন্ট এবং কর্পোরেট বোনাস হিসাবে পাবেন ৩০ হাজার টাকা ডিসকাউন্ট ।।

Related Articles

Back to top button