ব্রেকিং- অভিনয় জগতে ফের শোকের ছায়া, সুশান্তের মৃ’ত্যুর রেশ কাটতে না কাটতেই ফের আ’ত্মঘা’তী বছর 30 এর অভিনেতা!

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুতে বলিউডের মধ্যে এখনও আলোড়ন চলছে। গত ১৪ ই জুন নিজের ফ্ল্যাটে আ-ত্মঘা-তী হয়েছেন বলিউডের সফল অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তারপর থেকেই বলিউডের মধ্যে তীব্র আলোড়নের সৃষ্টি হয়েছে। এই আবহের মধ্যেই ফের এক তরুণ অভিনেতার আ-ত্মহ-ত্যার খবরে শোরগোল পড়ে গিয়েছে।

কর্ণাটকের মান্ডায়ায় নিজের বাড়িতেই নিজের জীবন শেষ করে দিলেন এক উঠতি দক্ষিণী অভিনেতা। মাত্র ৩০ বছর বয়স হয়েছিলো তাঁর। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে জায়গা পাওয়ার জন্য লড়াই চালাচ্ছিলেন তিনি। ফিটনেস ট্রেনার হিসাবেও জনপ্রিয় ছিলেন তিনি। কন্নড় টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘অন্তঃপুরা’ তে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন।

আরও পড়ুন – এবার মুহূর্তে চার্জ হবে ফোন থেকে ল্যাপটপ, 120 ওয়াটের দারুন চার্জার আনলো এই কোম্পানি!

এছাড়াও তাঁর প্রথম সিনেমা ‘সালাগা’ খুব শীঘ্রই মুক্তি পাওয়ার অপেক্ষায় ছিলো। কিন্তু তাঁর প্রথম সিনেমার শুভ মুক্তি দেখা হলনা তাঁর। কন্নড় অভিনেতা ও পরিচালক দুনিয়া বিজয় এই তরুণ অভিনেতার মৃ-ত্যুতে বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছেন। এই তরুণ অভিনেতা হলেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির উঠতি মুখ সুশীল গ‌ওড়া। মাত্র ৩০ বছর বয়সেই এমন কি সমস্যার মধ্যে পড়েছিলেন তিনি যে নিজের জীবন তাঁকে এইভাবে শেষ করে দিতে হল ?

আরও পড়ুন – সুশান্তের আ’ত্মহ’ত্যার সময়ে পড়া পোশাক নিয়ে এলো চা’ঞ্চ’ল্যকর তথ্য, তদন্তে মুম্বাই পুলিশ!

সুশীলের সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ তাঁর মৃ-ত্যুতে যথেষ্ট শোকপ্রকাশ করেছেন। অন্তঃপুরা ধারাবাহিকের পরিচালক অরবিন্দ কৌশিক‌ও এই ঘটনায় স্তম্ভিত হয়ে গিয়েছেন। যে কোনো সমস্যাই জীবনে আসুক না কেন, আ-ত্মহ-ত্যার মাধ্যমে জীবন সং-গ্রাম থেকে বিদায় নেওয়া কখনোই কোনো সমস্যার সমাধান হতে পারেনা। বরং জীবন সংগ্রামে দৃঢ়ভাবে দাঁড়িয়ে লড়াই করলে তবেই আলোর দিশা মেলে।

এখানে আপনার মতামত জানান