নিউজ

দুজনের‌ই জন্মদিন ১৩ ই আগস্ট। স্ত্রী শ্রাবন্তীকে ছাড়াই বন্ধুদের নিয়ে পার্টিতে মাতলেন রোশন সিং।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তা সাংসারিক জীবনে অনেক ওঠাপড়া এলেও তিনি নিজেকে দৃঢ়চেতা মানুষ হিসাবেই সকলের কাছে প্রতিপন্ন হয়েছেন। অনেক বিতর্ক, গসিপ কে দূরে সরিয়ে রেখে তিনি নিজের জীবন উপভোগ করতে ভালোবাসেন। একমাত্র পুত্র ঝিনুককে নিয়ে তিনি জীবনের রঙিন মূহুর্ত গুলি ভালোভাবেই উপভোগ করে থাকেন।

তৃতীয় স্বামী রোশন সিং এর সাথেও তাঁর একপ্রকার বিচ্ছেদ হয়েই গিয়েছে। এ হেন শ্রাবন্তী একুশের ভোটে নিজের রাজনৈতিক জীবনের সূত্রপাত ঘটিয়েছিলেন। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থীপদে আসীন হয়েছিলেন তিনি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এলাকায় প্রচার করেও মানুষের ভরসা জিততে অসমর্থ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং তারপর থেকেই তাঁকে আর সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি।

আরও পড়ুন –কন্যাশ্রী দিবসে টুইট করলেন মুখ্যমন্ত্রী। কি বললেন তিনি ?

গতকাল ১৩ ই আগস্ট শ্রাবন্তীর জন্মদিন গিয়েছে। আর এই এক‌ই দিনে তাঁর তৃতীয় স্বামী রোশনের‌ও জন্মদিন। এই দিনটি আগে একসাথেই সেলিব্রেট করতেন তাঁরা। কিন্তু বর্তমানে পরিস্থিতি অনেকটাই অন্যরকম। একে অপরের সাথে থাকেন না তাঁরা। তাই আলাদা আলাদাই জন্মদিনে সেলিব্রেট করেছেন দুজনেই। সোশ্যাল মিডিয়ায় রোশন সিং তার জন্মদিন পালনের বেশ কিছু ছবি আপলোড করেছেন।

আরও পড়ুন –নর্থ সেন্ট্রাল রেল‌ওয়েতে জারি হল ১৬৬৪ টি শূন্যপদের বিজ্ঞপ্তি।

কয়েকজন কাছের বন্ধু বান্ধবদের নিয়ে জন্মদিনের সেলিব্রেশন করেছেন রোশন সিং। তার জন্মদিনে কাটা হয়েছে সাতটি কেক। এছাড়াও ছিল অগুনতি চকলেট। তবে সব থেকে আকর্ষণীয় উপহার পেয়েছেন তিনি একটি সুইশ ঘড়ি । মূল্যবান এই ঘড়িটি নাকি তার সব থেকে সেরা উপহার বলে জানিয়েছেন রোশন। জানা গিয়েছে খুব কাছের মানুষ তাকে এই ঘড়িটি উপহার দিয়েছেন। কিন্তু সেই কাছের মানুষটিকে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

তবে রোশন জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীর সাথেই সংসার করতে চাইছেন। কিন্তু শ্রাবন্তী এখনো তার সাথে সংসার করতে চাইছেন কি না সেরকম কোনো আভাস দেন নি। এরই মধ্যে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কে মজেছেন শ্রাবন্তী এমনটাই গুঞ্জন উঠেছে। যদিও এই জল্পনা খারিজ করে দিয়েছেন শ্রাবন্তী। রোশন বলেছেন , “আমি ওর অতীত জেনেই ওকে বিয়ে করেছিলাম। কিন্তু ও কত সহজে আমায় ছেড়ে চলে গিয়েছে।”

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Related Articles

Back to top button