“কালো কুকুর চিৎকার করে।”- ধনখড়কে তীব্র কটাক্ষ মদন মিত্রের।

“কালো কুকুর চিৎকার করে।”- ধনখড়কে তীব্র কটাক্ষ মদন মিত্রের।

নিজস্ব প্রতিবেদন: রাজ্যপালের দিল্লি সফর এবং তারপরেই উত্তরবঙ্গ সফর ঘিরে যথেষ্ট বিতর্কের সূত্রপাত হয়েছে বাংলায়। আজ রাজ্যপালকে কার্শিয়াং থেকে দার্জিলিং যাওয়ার পথে দেখানো হয়েছে কালো পতাকা। তাঁকে গো ব্যাক স্লোগান‌ও দেওয়া হয়েছে। এই আবহে এবার রাজ্যপালকে বিস্তর কটাক্ষ করেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

সদা সর্বদা রঙিন মেজাজেই থাকতে দেখা যায় তৃণমূলের এই দোর্দন্ডপ্রতাপ মন্ত্রীকে। কিন্তু কখনোই তাঁকে মেজাজ হারাতে দেখা যায়নি। তিনি সর্বদাই শান্ত , সংযত থাকেন। তবে তাঁকে আরো জনপ্রিয়তা দিয়েছে তাঁর একের পর এক ফেসবুক লাইভ।

আরও পড়ুন-“২০২৪ এর লোকসভা ভোটে তৃতীয়, চতুর্থ ফ্রন্ট বিজেপিকে যথেষ্ট চ্যালেঞ্জের মুখে ফেলতে পারবে না।”- বললেন ভোট কুশলী প্রশান্ত কিশোর

ফেসবুক লাইভে পরিপাটি পোশাকে তাঁকে প্রায়শ‌ই নানান বিষয়ে কথা বলতে দেখা যায়। ফেসবুক লাইভে কখনো গান আবার কখনো আবৃত্তিতে ডুবে থাকেন মদন মিত্র। কেন্দ্রীয় সরকারের সমালোচনা করতেও দেখা যায় তাঁকে। গত ১৭ ই মে সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি।

জেলেই অসুস্থ হয়ে হাসপাতালে কাটিয়েছেন বেশ কয়েকদিন। নারদা মামলায় অন্তর্বর্তী জামিন পেয়েছেন চার হেভিওয়েট। মদন মিত্র জামিন পেয়েই আবার ফিরেছেন স্বমহিমায়। তিনি রাজ্যপালকে কটাক্ষ করে বলেছেন, “রাজ্যপাল যেখানেই যাচ্ছেন সেখানে উনাকে কালো কাপড় দেখানো হচ্ছে।

আরও পড়ুন-আইএস‌এফ নিয়ে অধীর চৌধুরীর মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিলেন ন‌ওশাদ সিদ্দিকী। কি বললেন তিনি?

এটা যদি কোন সিনেমার দৃশ্য হত তাহলে দেখানো হতো কালো কুকুর চিৎকার করছে। আমি সকলকে অনুরোধ করছি রাজ্যপালকে কখনো কখনো সোনালী কাপড়, হলুদ, লাল কাপড় দেখানো হোক । কুকুরের মত উনাকে কেন কালো কাপড় দেখানো হচ্ছে। ছোটবেলায় শুনতাম কালো কুকুর চিৎকার করে।

জনতা রাজ্যপালের উদ্দেশ্যে কী ভাবছে সেটা বুঝতে পারছি না।”