নিউজপলিটিক্সরাজ্য

“বিজেপি স্বমহিমায় প্রতিষ্ঠিত হবে।”- মুখ ফসকে চাঞ্চল্যকর মন্তব্য মুকুল রায়ের

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের একসময়ের দোর্দণ্ডপ্রতাপ মন্ত্রী পদে আসীন ছিলেন তিনি। কিন্তু গত চার বছর আগে তৃণমূলের সাথে সম্পর্ক শেষ করে বিজেপির ছত্রছায়ায় যান মুকুল রায়। কিন্তু সেখানে গিয়েও দলের সাথে সমতা বজায় রাখতে অক্ষম হয়েছেন তিনি। যার ফলে আবার তার পুরনো সংসার তৃণমূলের ফিরে এসেছেন মুকুল রায়।

সেই সাথে মুকুল রায়কে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে আসীন করা হয়েছে। এর ফলে বিজেপি যথেষ্ট বিক্ষোভ প্রদর্শন করেছে। ইতিমধ্যেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নির্দেশে বিধানসভার অন্যান্য কমিটি গুলি থেকে পদত্যাগ করেছেন বিজেপির বিধায়করা। শুভেন্দু বারবার মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ আইন প্রয়োগ করার কথা বলেছেন।

আরও পড়ুন-ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল। গ্রেফতার করা হলো ৩ জনকে

তিনি অবিলম্বে এই দলত্যাগ আইন মুকুলের বিরুদ্ধে লাগু কলার উদ্দেশ্যে আদালতে যাওয়ার কথাও বলেছিলেন।এদিকে গতকাল কৃষ্ণনগর উত্তরে গিয়েছিলেন বিজেপি বিধায়ক মুকুল রায়। ‌ সেখানে গিয়ে তিনি সংবাদমাধ্যমের কাছে একটি বেফাঁস মন্তব্য করে ফেলেছেন, যার ভিডিও অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।তিনি বেফাঁস মন্তব্য করেছেন যে,”উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি জিতে যাবে আর তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হবে।

আরও পড়ুন-“বাংলায় করোনার সংক্রমণ বাড়ানোর চক্রান্ত হচ্ছে”- ভ্যাকসিন যোগানের অপ্রতুলতায় মন্তব্য ফিরহাদের

স্বমহিমায় প্রত্যাবর্তন করবে বিজেপি।”কিন্তু এর পরেই তিনি বুঝতে পারেন যে তিনি চরম ভুল করে ফেলেছেন, তার পরেই তিনি তার বক্তব্য শুধরে নিয়ে বলেন,”উপ নির্বাচনে বিজেপির আর কোনো অস্তিত্ব থাকবে না। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় প্রত্যাবর্তন করবে।”কিন্তু তার এই বেফাঁস মন্তব্য ততক্ষনে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মুকুল রায়কে এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে একের পর এক ট্রোল করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে ।

Related Articles

Back to top button