নিউজ

মালদায় বিজেপি প্রার্থীকে গুলি করার ঘটনায় গ্রেপ্তার বিজেপির‌ই মন্ডল সভাপতি।

নিজস্ব প্রতিবেদন: ভোট মিটতেই বিভিন্ন জায়গা থেকে ব্যাপক অশান্তির খবর পাওয়া যাচ্ছে। প্রথম দফার ভোট যথেষ্ট শান্তিপূর্ণভাবে মিটেছিলো। কিন্তু দ্বিতীয় দফার ভোট থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় জায়গায় ব্যাপক অশান্তির খবর মিলেছে। বিশেষ করে কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ তৃণমূল সমর্থকের মৃত্যুতে সারা বাংলা জুড়ে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে। এছাড়াও শেষ দফার ভোটেও ব্যাপক হিংসা হানাহানির ঘটনা ঘটেছে ।

বীরভূমের বেশ কিছু জায়গায় তাজা বোমা উদ্ধার করা হয়েছে। এছাড়াও আলিনগরে কয়েকটি তীর উদ্ধার করেছে কেন্দ্রীয় বাহিনী। ধরমপুরে বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলী কে বাঁশ নিয়ে তাড়া করার অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। এছাড়াও বিভিন্ন জায়গা থেকে একের পর এক ঝামেলা অশান্তির ঘটনার খবর পাওয়া গিয়েছে।

আরও পড়ুন-মন্ত্রীমন্ডল সাজাতে চলেছেন অমিত শাহ । ওদিকে যথেষ্ট আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী।

এদিকে মালদায় বিজেপি প্রার্থী কে গুলি করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা মালদা জুড়ে। এই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এবার এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বিজেপির‌ই মন্ডল সভাপতিকে গ্রেপ্তার করলো পুলিশ। ধৃতের নাম হল নিতাই মন্ডল।

তিনি বিজেপির মন্ডল সভাপতি এবং পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা। জানা গিয়েছে গত ১৮ ই এপ্রিল পুরাতন মালদার সাহাপুরে বিজেপি প্রার্থী গোপাল চন্দ্র সাহাকে গুলি করে কয়েকজন দূষ্কৃতী। এই ঘটনায় বিজেপির পঞ্চায়েত প্রধানের ভাইপো সহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ধৃত ব্যাক্তিদের জেরা করার পরেই নিতাই মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Related Articles

Back to top button