নিউজপলিটিক্সরাজ্য

দলীয় কর্মীর সাথে দেখা করতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখোমুখি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: দলীয় কর্মীর সাথে দেখা করতে গিয়ে ব্যাপক বিক্ষোভের মুখোমুখি হলেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপির প্রভাবশালী নেতা জিতেন্দ্র তিওয়ারি। তিনি অভিযোগ করেছেন যে তিনি তৃণমূল কর্মী সমর্থকদের হাতে নিগৃহীত হয়েছেন।জানা গিয়েছে গতকাল পান্ডবেশ্বরের অন্তর্গত খোট্টাডিহি গ্রামে সোনালী গিরি নামক এক বিজেপি কর্মীর সাথে দেখা করতে গিয়েছিলেন তিনি।

তখনই তাঁকে ঘিরে ধরে বিক্ষুদ্ধ জনতা। তিনি অভিযোগ করেছেন যে তাঁকে প্রবল হেনস্থা করা হয়। এছাড়াও জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ করেছেন যে জনৈক তৃণমূল কর্মী নিতাই মন্ডল তাঁকে যথেষ্ট হেনস্থা করেছে।

আরও পড়ুন-“উনি একাই জলে”- ঘাটালে একা বন্যার জলে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

তিনি অভিযোগ করেছেন যে রাজ্য পুলিশ সামনে দাঁড়িয়ে থাকলেও তারা তৃণমূল কর্মীদের বাধা দেননি। এর পরেই রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন জিতেন্দ্র তিওয়ারি। সমগ্র এলাকায় এই ঘটনাটিকে কেন্দ্র করে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

আরও পড়ুন-ক্ষুদিরাম বসুর প্রয়াণ দিবসে বাংলায় টুইট করে আবেগতাড়িত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সাথে সাথে এলাকায় পৌঁছায় পান্ডবেশ্বর থানার পুলিশ। এর পরেই পান্ডবেশ্বর থানায় গিয়ে এফ‌আইআর দায়ের করেন জিতেন্দ্র তিওয়ারি।পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী বলেছেন,”সোনালী গিরি নামক ওই বিজেপি নেত্রী চাকরি পাইয়ে দেওয়ার নাম করে বেশ কয়েকজনের থেকে মোটা টাকা নিয়েছিলেন।

তার কাছে সেই টাকা চাইতে গিয়েছিলেন অনেকেই। তখনই তাদের সামনে পড়েন জিতেন্দ্র তিওয়ারি। তাই তাকে ঘিরে বিক্ষোভ দেখিয়েছে বিক্ষুদ্ধ জনতা।”

Related Articles

Back to top button