“রামনবমী নিয়ে হিংসার চক্রান্ত করছে বিজেপি”- জনসভা থেকে সরব মুখ্যমন্ত্রী

“রামনবমী নিয়ে হিংসার চক্রান্ত করছে বিজেপি”- জনসভা থেকে সরব মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচন নিয়ে প্রথম থেকেই ধুন্ধুমার বিজেপি এবং তৃণমূল এর মধ্যে। একদিকে যেমন বিজেপির তাবড় তাবড় নেতা মন্ত্রীরা বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে আক্রমণ করছেন, তেমনি বাংলার মাটিতে একের পর এক জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে চলেছেন তৃণমূল নেত্রী। তিনিও একের পরে এক ইস্যুতে তুলোধোনা করছেন বিজেপির কেন্দ্রীয় নেতা মন্ত্রীদের। ‌

করোনা আবহে তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ তুলে বলেছেন, “প্রধানমন্ত্রী ৬৪% ভ্যাকসিন বাইরের দেশেৎপাঠিয়ে দিয়েছেন ভালো সাজার জন্য। এখানে কেউ মরে গেলেও সে ওষুধ পাবে না।”করোনা ইস্যুতে থেকে শুরু করে নির্বাচন কমিশনকেও বিজেপি নিয়ন্ত্রণ করছে বলে অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী। এবার রামনবমী ইস্যুতে বিজেপিকে খোঁচা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন,”রামনবমী উপলক্ষে রাজ্যজুড়ে হিংসার পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বিজেপি। ‌ বিজেপির ফাঁদে কখনোই পা দেবেন না।

আরও পড়ুন-“৬৪% করোনার ভ্যাকসিন বিদেশে চলে গিয়েছে। মরে গেলেও ওষুধ পাবো না।”- কেন্দ্রীয় সরকারকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী

বিজেপির পরিকল্পনা রয়েছে হিন্দু-মুসলমান দাঙ্গা বাঁধিয়ে রাজ্যে অশান্তির সৃষ্টি করার। ‌ বিজেপির প্ল্যান ভেস্তে দিতে হবে। কোনরকম প্ররোচনায় পা দিবেন না। মনে রাখবেন মাথা ঠান্ডা করে আমাদের এই ভোট দিতে হবে। ‌ আগামীকালের রামনবমী খুব শান্তিপূর্ণভাবে পালন করতে হবে সকলকে। ‌ রামনবমী উপলক্ষে সকলকে আমি আগাম শুভেচ্ছা জানাই।

“এদিকে মুখ্যমন্ত্রীর এই বক্তব্য প্রসঙ্গে বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার বলেছেন, “মুখ্যমন্ত্রী বুঝে গেছেন যে নির্বাচনে হেরে যাচ্ছেন তাই এই সমস্ত কথা বলে মানুষকে প্ররোচনা দিচ্ছেন। মুখ্যমন্ত্রী ডানহাত ফিরহাদ হাকিম প্রকাশ্যে গালাগালি দিয়ে বিজেপি কে মারার উস্কানি দিচ্ছেন। তৃণমূলের গুন্ডারা জায়গায় জায়গায় বোমা বাজি করছে। বিজেপি কখনো হিংসা হানাহানি চায়না। বিজেপি চায় শান্তি।”