নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

“দুই অঙ্ক পেরোতে পারবে না বিজেপি।”- চারমাস আগের টুইট সামনে আনলেন প্রশান্ত কিশোর।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের ফলাফল প্রায় হয়েই গিয়েছে। বিপুল মার্জিন নিয়ে জয়ের পথে উন্নীত হয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপি প্রথম থেকেই আত্মবিশ্বাসের সাথে বলে এসেছে, ইস বার দোশো পার, কিন্তু আজকের ফলাফলে তৃণমূল ম্যাজিক ফিগার পার করে চলে গিয়েছে অনেকটাই। বিজেপির ভরাডুবি ঘটেছে এই ভোটে। ‌এখন‌ও পর্যন্ত বিজেপি পেয়েছে মাত্র ৭৮ টি সিট, সে তুলনায় তৃণমূল পেয়েছে ২১১ টি ভোট।

নির্বাচনে এই ভরাডুবিতে বিজেপির কেন্দ্রীয় শীর্ষ নেতাদের দায়ী করছেন কর্মীসমর্থকরা । এদিকে আসরে নেমেছেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। ৪ মাস আগের তাঁর টুইট সামনে এনেছেন তিনি । ২১ শে ডিসেম্বর, ২০২০ তে তিনি টুইটে বলেছিলেন, “একুশের ভোটে দুই অঙ্কের সংখ্যা পেরোবে না বিজেপি।” আজ ২ রা মে, ২০২১ রবিবার দুপুরে তিনি চারমাস আগের করা টুইট আবার রি টুইট করেছেন তাঁর টুইটার হ্যান্ডেলে।

ওইসময় ওই টুইটটিকে ঘিরে কম বিদ্রূপ করেনি বিজেপি। বিজেপি ওই সময় প্রশান্ত কিশোর কে বলেছিল , “এরকম ভবিষ্যৎবাণী করলে খুব শীঘ্রই প্রশান্ত কিশোর কে রাজনীতি ছেড়ে দিয়ে অন্য পেশায় যুক্ত হতে হবে।“আজ সেই টুইটটি মনে করিয়ে দিয়ে তার কথা যে অক্ষরে অক্ষরে ফলে গিয়েছে সেই বিষয়টি অবগত করালেন প্রশান্ত কিশোর।

Related Articles

Back to top button