নিউজ

পিছিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী পায়েল সরকার।

নিজস্ব প্রতিবেদন: বেশিরভাগ জায়গাতেই এগিয়ে যাচ্ছে তৃণমূল। ‌ প্রথম থেকেই বাংলা দখলের স্বপ্নে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিল বিজেপি। কিন্তু বেলা যত‌ই বাড়ছে ততই কপালে ভাঁজ পড়ছে বিজেপি নেতৃত্বের। দিকে দিকে এগিয়ে যাচ্ছে তৃণমূল। বিজেপি এবং তৃণমূলের তারকা প্রার্থীদের‌ও মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই।

এখনো পর্যন্ত তৃণমূলের দখলে রয়েছে ১৯৪ টা সীট এবং বিজেপির দখলে রয়েছে ৯৩ টা সীট।বিধান নগরে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী সুজিত বসু। এছাড়াও ডাবগ্রাম ফুলবাড়িতে পিছিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী গৌতম দেব। হাবরায় পিছিয়ে রয়েছেন রাহুল সিন্‌হা। ব্যারাকপুরে এগিয়ে রয়েছেন রাজ চক্রবর্তী, কৃষ্ণনগর উত্তরে এগিয়ে রয়েছেন মুকুল রায়।

আরও পড়ুন-এখনো পর্যন্ত বেহালায় পিছিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

জামুড়িয়া তে পিছিয়ে রয়েছেন সংযুক্ত মোর্চার প্রার্থী ঐশী ঘোষ। বালিগঞ্জে এগিয়ে প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। ‌ আসানসোল দক্ষিনে আবার পিছিয়ে গিয়েছেন অগ্নিমিত্রা পল। ডেবরায় এগিয়ে তৃণমূল প্রার্থী হুমায়ুন কবির। টালিগঞ্জে পিছিয়ে বাবুল সুপ্রিয় । বেহালা পশ্চিমে পিছিয়ে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চুঁচুড়ায় পিছিয়ে রয়েছেন লকেট চট্টোপাধ্যায়।এদিকে বেহালা পূর্ব কেন্দ্রে পিছিয়ে রয়েছেন পায়েল সরকার। কিন্তু তিনি জানিয়েছেন এখনো তিনি বিন্দুমাত্র বিচলিত নন।

Related Articles

Back to top button