নিউজপলিটিক্সরাজ্য

এক লক্ষ কর্মী নিয়ে লালবাজার ঘেরাও করতে পারে বিজেপি

নিজস্ব প্রতিবেদন: কসবার জাল ভ্যাকসিনেশন কান্ডে ধরা হয়েছে দেবাঞ্জন দেব নামক এক ভন্ডকে। দেবাঞ্জনের সাথে একাধিক তৃণমূল নেতা মন্ত্রীদের ওঠা বসা ছিল বলে দাবি করেছে বিজেপি। তৃণমূল মন্ত্রী ফিরহাদ হাকিম সহ সুব্রত মুখোপাধ্যায় এবং আরো বেশ কয়েকজন তৃণমূল নেতার সাথে দেবাঞ্জনের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। বিজেপির টুইটার হ্যান্ডেল থেকেও একটি ছবি প্রকাশ করা হয়েছে।

সেখানে ক্যাপশান দেওয়া হয়েছে, “ছবির ব্যক্তিটি হলেন দেবাঞ্জন দেব, ভুয়ো আইএএস অফিসার এবং জাল ভ্যাকসিন কাণ্ডে পুলিশের হাতে ধৃত। শাসক দলের প্রত্যক্ষ মদত না থাকলে এই জালিয়াতি করা সম্ভব নয়। চাল, ত্রিপল কেলেঙ্কারির পর এবার ভ্যাকসিন কেলেঙ্কারি। মানুষ যে তৃণমূল কে বিশ্বাস করেছিলো, তার এই প্রতিদান দিচ্ছে তারা।”

আরও পড়ুন-“উত্তরবঙ্গের মানুষ বঞ্চিত হয়েছেন। কিন্তু পৃথক রাজ্য গঠনে সায় নেই বিজেপির”- বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

এদিকে বিজেপি এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে যথেষ্ট বিক্ষোভ দেখিয়ে চলেছে। বিজেপি দাবি করেছে যে তৃণমূল নেতাদের প্রত্যক্ষ মদতে দেবাঞ্জন তার অসাধু কার্যকলাপ যাচ্ছিলো। কসবার এই ভুয়ো টিকাকরণ ক্যাম্পের তদন্তের পরিপ্রেক্ষিতে সিবিআইয়ের হস্তক্ষেপ দাবি করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু।গতকাল সায়ন্তন বসু আর আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগিমিত্রা পালের নেতৃত্বে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিজেপি।

আরও পড়ুন-মানুষের পাশে দাঁড়াতে কুইক রেসপন্স টিম গঠন করতে চলেছেন সায়নী ঘোষ।

কিন্তু এই কর্মসূচি শুরু হ‌ওয়ার পরেই পুলিশ গিয়ে তাঁদের এই বিক্ষোভ জমায়েত উঠিয়ে দেয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে সায়ন্তন বসু কলকাতা পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেছেন , “আমাদের আগণিত বিজেপি কর্মীদেরকে কিছুতেই আটকাতে পারবেন না। আগামী মাসে আমরা এক লক্ষ মানুষ নিয়ে লালবাজার ঘেরাও করতে যাবো। তখন দেখবো যে মুখ্যমন্ত্রী অগণিত বিজেপি কর্মীদের কীভাবে আটকান!”

Related Articles

Back to top button