নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

ফোন নম্বর ফাঁস করে দেওয়ায় মুখ খুলে বিপাকে কাঞ্চন মল্লিক!

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই তৃণমূল এবং বিজেপির তারকা প্রার্থীদের ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। রাজ চক্রবর্তী থেকে শুরু করে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, কাঞ্চন মল্লিক, কৌশানী সহ বিভিন্ন প্রার্থীদের ফোন নম্বর ফাঁস করে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। এই বিষয়টিকে কেন্দ্র করে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন রাজ চক্রবর্তী। ‌ তিনি বলেছিলেন যে লাগাতার ফোন এবং মেসেজ এসেছে যার দরুন তিনি ফোন সুইচ অফ করে রাখতে বাধ্য হয়েছেন।

এই ঘটনায় সিপিএমের উপরে দায় চাপিয়ে ‌ রাজ চক্রবর্তী বলেছিলেন , “এতদিন সিপিএম কে শিক্ষিত এবং রুচিশীল দল বলে মনে করতাম। কিন্তু ওরা যে এরকম নোংরামি করবে তা কখনোই ভাবিনি।”এদিকে এই বিষয়ে মুখ খুলেছিলেন কাঞ্চন মল্লিক, তিনি বলেছিলেন, “তারকা প্রার্থী দের ছবি সহ ফোন নম্বর ছড়িয়ে দেওয়া হয়েছে। এটা কি সঠিক পথ? বারবার ফোন আসছে , মেসেজ আসছে। ব্যক্তিগত গোপনীয়তা ফাঁস করে দেওয়া হয়েছে মানুষের কাছে।

কিন্তু শুধুমাত্র বিজেপি আর তৃণমূল প্রার্থীদের নম্বর কেন দেওয়া হয়েছে? সিপিএমের তারকা সমর্থকদের নম্বর কেন দেওয়া হয়নি ?”এর পরেই নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় কাঞ্চন মল্লিক কে। তাঁকে বলা হয়, “এই যে কাঞ্চন মল্লিক, আপনাকেই বলছি, দেবদূত ঘোষ, শ্রীলেখা মিত্র, বাদশা মৈত্রের নাম্বার দেওয়া হয়নি, কারণ তাঁরা আপনার মত ধান্দাবাজ নয় ‌। শ্রমজীবী ক্যান্টিনের সময় তারা ভোটে না দাঁড়িয়েই মানুষের পাশে ছিলেন। আপনি বরং রাজ চক্রবর্তী এবং রুদ্রনীল ঘোষের সঙ্গে বসে লুডো খেলতে থাকুন। “এরপরেই অবশ্য শ্রীলেখা মিত্রের নম্বর‌ও ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‌

Related Articles

Back to top button