টেক নিউজনিউজরাজ্য

তৃণমূলের দপ্তরে সরকারি ক্যাম্প বানিয়ে ভ্যাকসিন দেওয়ার অভিযোগ উঠল ভাঙড়ে।

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের কার্যালয়ের ভিতর করোনার ভ্যাকসিনের ক্যাম্প করার অভিযোগে যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। জানা গেছে গতকাল ভাঙড় ১ নম্বর ব্লকের অন্তর্গত ভোজেরহাট খড়ম্বা এলাকায় তৃণমূলের কার্যালয় নেতাদের উপস্থিতিতে প্রায় ১৫০ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। তারপরেই এই ক্যাম্প বন্ধ করে দেওয়া হয় বলে জানা গিয়েছে।জানা গিয়েছে এই ক্যাম্প হ‌ওয়ার কথা ছিলো আইসিডিএস কেন্দ্রে।

কিন্তু সেটা না করে এই ক্যাম্পের আয়োজন করা হয় তৃণমূল পার্টি অফিসে। এই ক্যাম্পের তদারকি করছিলেন তৃণমূল নেতা অহেদালি শেখ। এই ঘটনার পরেই এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বিজেপি নেতৃত্ব এবং কর্মী সমর্থকরা তীব্র প্রতিবাদ জানায় এই বিষয়টির বিরোধিতা করে।

আরও পড়ুন-দিল্লিতে মুকুল রায়ের বাড়ি কুক্ষিগত রাখতে তৎপর হল তৃণমূল।

তৃণমূলের বিরুদ্ধে ভ্যাকসিন নিয়ে রাজনীতি করার অভিযোগ তুলেছে বিজেপি। বিজেপির সভাপতি সুনীল দাস বলেছেন,”কেন্দ্রীয় সরকার সাধারণ মানুষের জন্য ভ্যাকসিন পাঠাচ্ছে আর বেআইনিভাবে তৃণমূলের কার্যালয়ে, এই ভ্যাকসিনের ক্যাম্প করে শুধুমাত্র তৃণমূল কর্মীদের টিকা দিয়ে রাজনীতি করছে তৃণমূল।”তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে জেলা তৃণমূলের সংখ্যালঘু সেল এর কার্যকরী সভাপতি অহেদালি শেখ । তিনি বলেছেন, “আইসিডিএস সেন্টারে এই টিকাকরনের কথা হলেও সেখানে একটা ছোট্ট ঘরে ব্যাপক ভিড় হয়ে যাচ্ছিল।

আরও পড়ুন-“বোঝাই যাচ্ছে বিজেপির ৫৬ ইঞ্চির গডফাদার নিজের পরাজয় স্বীকার করেছেন”- প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যার দরুন মানুষের সুরক্ষার জন্য আমাদের পার্টি অফিসে এই ভ্যাকসিন ক্যাম্পের আয়োজন করা হয়। ‌ সমস্ত দলের কর্মী-সমর্থকদের টিকা দেওয়া হয়েছে। কাউকে বেছে বেছে টিকা দেওয়া হয়নি। ‌ বিজেপি সম্পূর্ণ ভ্রান্ত অভিযোগ করছে।”

Related Articles

Back to top button