ভোটের আগেই আয়কর দপ্তর নোটিস পাঠাল অনুব্রত মণ্ডল কে।

ভোটের আগেই আয়কর দপ্তর নোটিস পাঠাল অনুব্রত মণ্ডল কে।

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের তৃণমূল রাজ্য সভাপতি অনুব্রত মণ্ডল। অত্যন্ত প্রভাবশালী এই নেতা প্রথম থেকেই বিতর্কের একেবারে শিখরে আসীন হয়েছেন । বিভিন্ন ইস্যুতে বেফাঁস মন্তব্য করে শিরোনামে জায়গা পাকাপাকি করে নেন। গতবারে ভোটের সময় তার চরম চরম ঢাক বাজানোর দাওয়াই, বিরোধীদের নকুলদানা দেওয়ার দাওয়াই যথেষ্ট বিতর্কের উদ্রেক করেছিলো।

কিছুদিন আগেই তিনি এক মহিলা সাংবাদিককে বলে বসেন, “খেলা তো ভালই, তুমিও তো আমার সাথে খেলতে পারো।” তবে অনুব্রত বাবু বলেছিলেন যে এটা স্রেফ তিনি মজা করে বলেছেন। সরকারি হাসপাতালে করোনার টীকা নিয়েছেন অনুব্রত বাবু। আর তারপরেই স্বভাবসিদ্ধ ভঙ্গীতে ক্ষোভপ্রকাশ করেছেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে, সেই সাথে নাম না করে নির্বাচন কমিশনকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।

আরও পড়ুন-“চিন্তা করবেন না, ভোটটা আপনাকেই দেবো।”- ব্যারাকপুরে বিক্ষোভের মাঝেই রাজ চক্রবর্তীর কানে কানে বললেন বিজেপি কর্মী।

এহেন বীরভূমের ভোটের আগেই অনুব্রত মণ্ডল কে নোটিশ পাঠাল আয়কর দপ্তর। সেই সাথে অনুব্রত মণ্ডলের ৪ আত্মীয়কেও নোটিশ পাঠিয়েছে আয়কর দপ্তর। অনুব্রত মণ্ডল কে নোটিশ পাঠিয়ে তার ব্যাংক অ্যাকাউন্ট সহ অন্যান্য সম্পত্তির সমস্ত তথ্য জানাতে বলা হয়েছে। আয়কর দপ্তরের কাছে অভিযোগ জমা পড়েছিল যে আসানসোল, বীরভূমের মাটিতে আত্মীয়দের নামে সম্পত্তি কিনছেন অনুব্রত মণ্ডল। তাই আইটি রিটার্ন সহ ব্যাঙ্কের সমস্ত তথ্য চেয়ে নোটিশ পাঠিয়েছে আয়কর দপ্তর। অনুব্রত মন্ডলকে এই নোটিশের জবাব এক সপ্তাহের মধ্যে দিতে বলা হয়েছে।