নিউজ

সমস্ত কেনাকাটায় আকর্ষণীয় ছাড়ের জন্যে তৈরি থাকুন! শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-আমাদের এই বাংলায় উদযাপিত হওয়া প্রতিটি উৎসবকে কেন্দ্র করে আনন্দের মাত্রা চোখে পড়ার মতন থাকে। তার পাশাপাশি প্রতিটি উৎসবকে কেন্দ্র করে বিভিন্ন ই-কমার্স সাইট গুলি লোভনীয় অফার দিয়ে থাকে গ্রাহকদেরকে। এবং সেই মুহূর্তে যে পরিমান বিক্রি করে সেটা হয়তো গোটা বছরে তাদের হয় না এমনটা মনে করেন অনেকে ।সম্প্রতি কালীপুজো অর্থাৎ দিওয়ালি উপলক্ষে ফ্লিপকার্ট থেকে দেওয়া হচ্ছে একটি বিশেষ সেল বা অফার। যার মাধ্যমে ইলেকট্রনিক্স জিনিসপত্রগুলি পেয়ে যাবেন আপনি অত্যন্ত কম দামে।

হোম এপ্লায়েন্স থেকে শুরু করে স্মার্টফোন এমনকি ইলেকট্রনিক্স এর বিভিন্ন এক্সেসরিজ আপনি পেয়ে যাবেন এই সেলে একদমই কম দামে। গতবারের সেলে আইফোন টুয়েলভ এর দাম রাখা হয়েছিল 60 হাজারের কাছাকাছি বর্তমানে সেই আইফোন টুয়েলভ এর নামের উপর থাকবে বিশেষ ছাড়। পার্টনারশিপ হিসেবে যোগদান করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ।স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ক্রেডিট কার্ড ডেবিট কার্ড ব্যবহার করলে সর্বোচ্চ 10 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে এই সেলে।

আইফোন ১২ মিনি, অনেক সস্তায় পাওয়া যাবে। জিওমি ফোন এর কথা বলতে গেলে রেডমি ৯ প্রাইম, রেডমি ৯এ স্পোর্টস, রেডমি নোট ৪ রেডমি ৯ প্রাইম, রেডমি ৮এ ডুয়াল এবং রেডমি নোট ৯ কম দামে ফ্লিপকার্টে পাওয়া যাবে।টিভি এবং অ্যাপ্লায়েন্স এর উপর কোম্পানি ৭৫ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। বিভিন্ন প্রোডাক্ট এর ৮০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। এই সেলে পাওয়ার ব্যাংক, ডেস্কটপ, হেডফোন, স্পিকার এবং অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্ট এক্সেসরিজ রয়েছে। আগামী 28 শে অক্টোবর থেকে 3 রা নভেম্বর পর্যন্ত জারি থাকবে এই সেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button