নিউজপলিটিক্সরাজ্য

সরকারি অনুষ্ঠানে অনুব্রত মন্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের বিডিও।

নিজস্ব প্রতিবেদন: বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বরাবরই তিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন। তাঁর মুখ থেকে বেরোনো প্রতিটা কথা মূহুর্তের মধ্যে বিতর্কের সৃষ্টি করে। এই অনুব্রত কে ঘিরেই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

অনুব্রত মণ্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন একজন সরকারি আধিকারিক, সেই সাথে তিনি অনুব্রত কে বললেন ‘মহামানব’।জানা গেছে গত বুধবার বর্ধমানের গুসকরায় একটি সেফহোম এর উদ্বোধন করতে গিয়েছিলেন অনুব্রত বাবু । পশ্চিমবঙ্গ সরকারের গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদে আসীন হয়েছেন তিনি। এই সেফ হোমের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-“আগের যিনি সেচমন্ত্রী ছিলেন তিনি কোনো কাজ করেননি।”- কলকাতার জল জমার কারণ হিসাবে পূর্ব সেচমন্ত্রীদের ঘাড়ে দায় চাপালেন ফিরহাদ হাকিম।

সেখানেই আউশগ্রাম এর বিডিও অরিন্দম মুখোপাধ্যায় অনুব্রত মণ্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন। সেই সাথে অরিন্দম মুখোপাধ্যায় বলেছেন, “মাননীয় চেয়ারম্যান সাহেব আমাদের যে মূল্যবান সময় প্রদান করেছেন তার জন্য আমরা ওনার কাছে কৃতজ্ঞ। মাননীয় মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় তাঁর উপরে ভরসা করেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। মাননীয় চেয়ারম্যান কে যখন এই উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি রাজি হয়ে গিয়েছিলেন।

আরও পড়ুন-নন্দীগ্রামে গণনা কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে আবেদন মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ শুনানি। কটাক্ষ বিজেপির।

আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী যেমন একজন কর্মবীর বলে আমাদের কাছে পরিচিত যেমন চেয়ারম্যান সাহেব‌ও একজন মহামানব।”আউশগ্রামের বিডিওর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে অনুব্রত বাবু বলেছেন, “বিডিও সাহেবের যথেষ্ট নাম শুনেছি। যখন উনি আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন আমি সমস্ত কাজ ফেলে রাজি হয়ে গিয়েছিলাম এখানে আসার জন্য। গুসকরার মানুষের যথেষ্ট উপকারে লাগবে এই সেফ হোম।

গুসকরার মানুষ একজন ভালো বিডিও কে পেয়েছেন।”

Related Articles

Back to top button