নিউজপলিটিক্স

পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ জানালেন বালিগঞ্জের বিজেপি প্রার্থী লোকনাথ চট্টোপাধ্যায়!

নিজস্ব প্রতিবেদন:-সকাল থেকেই ভোট গণনা শুরু হওয়ার পর বিভিন্ন জায়গা থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ার খবর সামনে আসছে। এদিন সকাল থেকেই বালিগঞ্জের বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর সামনে আসতে থাকে।ভোট গণনা শুরু হতেই বালিগঞ্জের বিজেপি প্রার্থী লোকনাথ চট্টোপাধ্যায় কলকাতা পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ জানান।

এক সর্বভারতীয় বেসরকারি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে লোকনাথ বাবু বলেন, প্রথম থেকেই কাগজ নিয়ে কাউন্টিং এজেন্টদের গণনা কেন্দ্রের ভেতরে প্রবেশ করতে বাধা দেওয়া হচ্ছে পুলিশের তরফ থেকে।তৃণমূলের লোকদের পক্ষপাতিত্বের মাধ্যমে গণনা কেন্দ্রের ভেতরের প্রবেশ করতে সুযোগ দেওয়া হলেও বিজেপির ক্ষেত্রে বিপরীতার্থক আচরণ করা হচ্ছে।

আরও পড়ুন-‘আমরাই জিতবো তবে তৃণমূলের এই জয় হবে আনন্দের নয় দায়িত্বের’; বললেন ফিরহাদ হাকিম!

যদিও বিজেপি প্রার্থীর এই অভিযোগ সম্পূর্ণ অসঙ্গত দাবি করে অস্বীকার করা হয়েছে কলকাতা পুলিশের তরফ থেকে।আপাতত শেষ খবর পাওয়া পর্যন্ত বালিগঞ্জ আসনে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। বাংলার সবথেকে হাই ভোল্টেজ আসন নন্দীগ্রামে পিছিয়ে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এছাড়াও নলহাটি, পশ্চিম বর্ধমান, সিউড়ি, চন্দ্রকোনা, রানীগঞ্জ, কেশিয়াড়ি, কৃষ্ণনগর উত্তর প্রভৃতি আসনগুলিতে পিছিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। কামারহাটি তে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। ইভিএম গণনা শুরু হওয়ার পর আপাতত
তৃণমূল ১৭১ ,বিজেপি ১১৫ এবং বাম কংগ্রেস জোট ৬ টি আসনে এগিয়ে রয়েছে।

Related Articles

Back to top button