নিউজপলিটিক্সরাজ্য

“বাবুল সুপ্রিয় নিখোঁজ”- এলাকা জুড়ে দেওয়া হল পোস্টার।

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নিখোঁজ হ‌ওয়ার বার্তা দিয়ে একটি পোস্টার দিয়েছিলো বিক্ষুব্ধ ছাত্র সংগঠন এর কর্মীরা। ওই সংগঠনের শীর্ষ নেতৃত্ব জানিয়েছিলেন যে করোনার এই ভয়াবহ সময়ে মানুষের পাশে এসে দাঁড়ায়নি অমিত শাহ , অথচ নির্বাচনের সময় তিনি যথেষ্ট ছুটোছুটি করেছেন। যে সময়ে তাঁর মানুষের পাশে দাঁড়ানো সবথেকে বেশি প্রয়োজন, ওই সময় তিনি গায়েব হয়ে গিয়েছেন। এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ হওয়ার বার্তা দিয়ে তারা দিল্লির একটি থানায় এফআইআর দায়ের করেছিল।

বিজেপির বিরোধী দলগুলি বারবার অভিযোগ করে এসেছে যে করোনার এই ভয়াবহ পরিস্থিতির মোকাবিলা করতে ব্যর্থ হয়েছে কেন্দ্রীয় সরকার। এই আবহে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নিখোঁজ হওয়ার বার্তা দিয়ে পোস্টার পড়েছে পশ্চিম বর্ধমানের জামুরিয়াতে।জামুরিয়া বাজার এলাকায় পোস্টারে পোস্টারে ছয়লাপ হয়ে গিয়েছে। বাবুল সুপ্রিয়র নিখোঁজ হওয়ার বার্তা দিয়ে এই পোস্টটার দেওয়া হয়েছে চারদিকে।

আরও পড়ুন-“যত তাড়াতাড়ি সম্ভব উপ নির্বাচন করা হোক। সাতদিন সময় দিলেই যথেষ্ট।”- বললেন মুখ্যমন্ত্রী।

কেন্দ্রীয় বিজেপি নেতার প্রতি ক্ষোভ প্রকাশ করে এলাকার বাসিন্দারা এই পোস্টার দিয়েছেন চারদিকে। ‌ তাদের সকলের অভিযোগ, নির্বাচনের সময় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বারবার ছুটে এসেছিলেন এলাকায়। ‌ বারবার তিনি বিভিন্ন প্রচারে উপস্থিত হয়েছিলেন, রোড শো করছিলেন। অথচ নির্বাচনের ফলাফল প্রকাশ হতেই রীতিমতো বেপাত্তা হয়ে গিয়েছেন তিনি।

আরও পড়ুন-সংসদে অবৈধ বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিলেন নুসরত। আবার সূত্রপাত নতুন বিতর্কের

তাকে আর এলাকায় দেখতে পাচ্ছেন না মানুষজন। এই সময়ে তার মানুষের পাশে দাঁড়ানোটা আবশ্যক ছিল। কিন্তু এই সময়ই নিখোঁজ হয়ে গিয়েছেন তিনি। তাই তার নামে জামুরিয়া বাজারে নিখোঁজ হওয়ার পোস্টার লাগানো হয়েছে।

তবে স্থানীয় এক বিজেপি নেতা বলেছেন, “তৃণমূল কর্মীরা বাবুল সুপ্রিয়কে এইভাবে অপদস্থ করতে চাইছে। আগেও ওরা এটা করেছে। এতেই আমাদের দলের গৌরব ক্ষুন্ন হবে না।”

Related Articles

Back to top button