অফবিটদেশনিউজ

ভোররাতে ঘোজাডাঙা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা। ৪ বাংলাদেশী মহিলাকে গ্রেফতার বিএস‌এফের

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন ধরেই অনুপ্রবেশের ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে রয়েছে ভারত। ভারতে অনুপ্রবেশের চেষ্টা বারবার রুখে দিচ্ছে বিএস‌এফ। এর আগেও বহুবার পাকিস্তান এবং বাংলাদেশের মানুষ ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

কয়েকদিন আগেই মালদার কালিয়াচকে সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার সময় ধরা পড়ে গিয়েছে এক চীনা নাগরিক। ধৃত ওই চীনা নাগরিক হান জানুই একজন বড়ো প্রতারক বলে জানা গিয়েছে। কলকাতায় হখন জানুইকে জেরা করছে এসটিএফ।

আরও পড়ুন-একশো দিনের কাজে আবার মিললো সাফল্য। ৪০ দিনে কর্মদিবস বেড়েছে প্রায় দশ গুণ

তার কাছে পাওয়া গিয়েছে অত্যাধুনিক ইলেকট্রনিক গ্যাজেট।এই আবহে গতকাল বিএস‌এফ বাংলাদেশ সীমান্তে গ্রেপ্তার করেছে ৪ বাংলাদেশী মহিলাকে। জানা গেছে গতকাল ভোরে ওই বাংলাদেশি মহিলারা বসিরহাটের ঘোজাডাঙা সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিল।

দলে অনেক জন মহিলা থাকলেও টহলদারী বিএসএফ জওয়ানদের হাতে ধরা পড়ে যায় ৪ জন মহিলা। তাদের গ্রেফতার করেছে বিএসএফ । ওই মহিলাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন-“পাহাড়ি এলাকায় ভারতীয় সেনার সাথে লড়াই করার মতো যথেষ্ট প্রশিক্ষণ নেই চীনাদের”- বললেন সেনাপ্রধান বিপিন রাওয়াত

বসিরহাট পুলিশ জানিয়েছে ওই মহিলাদের জেরা করে পুলিশ জানতে পেরেছে তারা কাজের সন্ধান এই ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছিলেন। আজ বৃহস্পতিবার তাদের বসিরহাট মহকুমা আদালতে হাজির করা হয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button