নিউজ

ভক্তদের অনুরোধে প্রথমবারের জন্য একসাথে লাইভে এলেন অরুনীতা-পবনদীপ! গাইলেন অসাধারন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- বর্তমানে নেট দুনিয়াতে জনপ্রিয় জুটি হচ্ছে পবন এবং অরুনিতা । ইন্ডিয়ান আইডলের সুবাদে গোটা ভারতবর্ষে এখন পরিচিতি মুখ হচ্ছে তারা । অসম্ভব সুন্দর কন্ঠ দিয়ে বারবার জয় করেছে লক্ষ লক্ষ দর্শকের মন । হিমাচল প্রদেশের বাসিন্দা পবন এবং অরুনিতা পশ্চিমবঙ্গের বাসিন্দা । কিন্তু বাংলা থেকে উঠে গিয়ে বলিউডের মঞ্চ কাপানো মোটেও চারটি খানি কথা ছিল না । কিন্তু তবুও সে অসাধ্যকে সাধন করেছে অরুনিতা ।যার ফলে বিজয়ী না হলেও জনপ্রিয়তার নিরিখে কিন্তু অনেকখানি এগিয়ে রয়েছে অরুনিতা ।

নেট দুনিয়ার হট টপিক এই দুই জুটি । প্রতিনিয়ত অনুরাগীদের উচ্চাকাঙ্ক্ষা তাদেরকে নিয়ে বেড়েই চলেছে । বিভিন্ন বার লাইভ কনসার্টে বা একসাথে ফেসবুকে লাইবে থাকার জন্য অনুরোধ জানাচ্ছে অনুরাগীরা । যদিও এর আগে একটি লাইভ কনসার্টে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছিল গান গাইতে । কিন্তু সম্প্রতি আরও একবার তারা লাইভে এলেন একসাথে । কিন্তু কেন ? তার কারণ হচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো কোন বনেগা ক্রোড়পতি’তে উপস্থিত থাকছে অরুনিতা এবং পবন । অমিতাভ বচ্চনের পরিচালনায় এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না । প্রত্যেকের মনে একটা সুপ্ত বাসনা থেকে থাকে যে তারা কোন বানেগা ক্রোড়পতি মঞ্চে এসে অংশগ্রহণ করবে এবার সেই মঞ্চে দেখা যাবে অরুনিতা ও পবনকে ।

এই এপিসোড টিভির পর্দায় দেখানো হবে শুক্রবার রাতে। এই খবরটা জানানোর জন্যই এই দুই গায়ক গায়িকা সনির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে লাইভে এসে সেই খবরটাই দিলেন এবং নিজেদের অভিজ্ঞতা নিয়ে জানালেন। এমনকি তার দুজনে নেটিজেনদের অনুরোধে গণেশ বন্দনা গাইলেন।এনারা দুজনেই নিঃসন্দেহে খুবই ভালো গান গান। তাদের কথায় যে শো তারা এতদিন টিভিতে দেখতেন সেই শোতে তারা স্বশরীরে উপস্থিত ছিলেন সেটাতেই তারা খুব খুশি হয়ে গিয়েছিলেন। তারা অমিতাভ বচ্চনকে সামনে থেকে দেখে রীতিমত চমকে গিয়েছিলেন।তাদের লাইভ এসে ভিডিওটি তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য ।

Related Articles

Back to top button