নিউজবিনোদন

“নিখিলের বন্ধু হিসাবে আমি ওর পাশে রয়েছি।”- নিখিলের সাথে সম্পর্কের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন ত্রিধা চৌধুরী

নিজস্ব প্রতিবেদন: নিখিল-নুসরতের সম্পর্কের টালমাটাল পরিস্থিতি নিয়ে সরগরম বাংলার টলিউড। এই সম্পর্কের দোটানার আঁচ পৌঁছে গিয়েছে রাজনৈতিক স্তরেও। নুসরত দাবী করেছেন যে তাঁর এবং নিখিলের এই সম্পর্ক টা শুধুমাত্র লিভ ইন ছিলো, ভারতীয় আইন অনুযায়ী তাঁদের বিয়েটা নাকি অবৈধ। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপি নেতাদের রোষের মুখে পড়েছেন নুসরত।

এদিকে অভিনেত্রী ত্রিধা চৌধুরী সাথে নাকি সম্পর্কে জড়িয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন এমনটাই জল্পনার সৃষ্টি হয়েছে। গতকাল ত্রিধা চৌধুরী ইনস্টাগ্রম স্টোরিতে বিবাহ বিচ্ছেদ নিয়ে একটি পোস্ট করেন , আর এই পোস্ট থেকেই তাঁর এবং নিখিলের সম্পর্কের গুঞ্জন আরো জোরালো হয়। এই বিষয়ে এবার মন্তব্য করেছেন ত্রিধা চৌধুরী।সম্প্রতি কয়েকদিন ধরেই ত্রিধা চৌধুরীর পোস্টে নিখিল বেশ কিছু কমেন্ট করছিলেন যা নেটিজেনদের নজর এড়ায়নি।

আরও পড়ুন-“স্ত্রীর জায়গায় অন্য কোনো নারীকে ভালো লাগতেই পারে।”- কাঞ্চন-পিঙ্কির প্রসঙ্গে বললেন অভিনেত্রী শ্রীলেখা।

কয়েকদিন আগেই ত্রিধার রিল ভিডিওতে একটি লাভ রিঅ্যাক্ট দেন নিখিল। আর এর পর থেকেই তাঁদের সম্পর্কের জল্পনা আরো গাঢ় হয়। এই বিষয়ে এবার মুখ খুলেছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তিনি বলেছেন,”নিখিল আমার স্কুল জীবনের বন্ধু।

আমার ইনস্টাগ্রাম স্টোরির সাথে নিখিলের সম্পর্কের কোনো বিষয় জড়িত নয়। আমি চারপাশেই বৈবাহিক জীবনের ওঠাপড়া দেখেই এই মন্তব্য করেছি। নিখিল এবং নুসরতের সম্পর্কটা ওদের ব্যক্তিগত। আর এই ব্যক্তিগত বিষয়ে আমি নাক গলাবো না।

আরও পড়ুন-মিমি এবং নুসরতের বন্ধুত্বের সম্পর্কতে কি ধরেছে চিড়? গাঢ় হল জল্পনা

সোশ্যাল মিডিয়ায় অনেকেই অনেককে ফলো করে, সবাই সবার পোস্টে লাইক কমেন্ট করে থাকে, এটা অত্যন্ত সাধারণ বিষয়। আমার পোস্টে কে লাইক করলো কি কমেন্ট করলো সেই বিষয়ে এত আলোচনা হওয়ার কিছু নেই। নিখিল আমার খুবই ভালো বন্ধু। ওর সাথে আমার যে সমস্ত কিছু কথা হয় তা টেক্সট মেসেজে হয় ।

আরও পড়ুন-সংসদে অবৈধ বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিলেন নুসরত। আবার সূত্রপাত নতুন বিতর্কের

সাধারণত ড্রাইভিং, ট্রাভেলিং এবং অন্যান্য বিষয় নিয়ে ওর সাথে আমার যে ইন্টারেস্ট তা অনেকটাই মিল খায়। কিন্তু তা বলে যে তার সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে সেই জল্পনা একদমই মিথ্যা। বন্ধু হিসেবে আমি মানসিকভাবে ওর পাশে রয়েছি। আমরা শুধু ভালো বন্ধু।”

Related Articles

Back to top button