নিউজ

“সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে ১০ টা বেডের ব্যবস্থা করুন।”- সুদীপা কে কটাক্ষ নেটিজেনদের।

নিজস্ব প্রতিবেদন: ভারতে প্রবল সন্ত্রাস চালাচ্ছে করোনা। প্রতিদিন প্রাণ হারাচ্ছেন অসংখ্য মানুষ। সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা-মন্ত্রীরা এবং সেলিব্রিটিরাও করোনার গ্রাসে পড়েছেন । কয়েকদিন আগেই করোনার গ্রাসে পড়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী, পায়েল প্রমুখেরা। এবার করোনার থাবায় পড়েলেন তাপস পালের স্ত্রী নন্দিনী পাল।

‘রান্নাঘর’ এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছেন যে, “স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী নন্দিনী পাল করোনায় আক্রান্ত। তাঁর অবস্থা সঙ্কটজনক এবং তিনি চিকিৎসাধীন রয়েছেন। তাদের একমাত্র মেয়ে সোহিনী পাল লড়াই করে চলেছেন। তাঁদের পাশে দাঁড়িয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে আমি কৃতজ্ঞতা জানাই, তাঁকে ধন্যবাদ জানিয়ে ছোট করা দৃষ্টতা আমার নেই।”

আরও পড়ুন-১ লক্ষ পোর্টেবল অক্সিজেন কন্সেন্ট্রেটর কেনার জন্য অর্থ অনুমোদন করলেন প্রধানমন্ত্রী।

এরপরে নিচে তিনি লিখেছিলেন যে , এটা কোন রাজনৈতিক পোস্ট নয় সকলে যেন বুঝে শুনে মন্তব্য করেন। কিন্তু তার এই পোস্ট নেটিজেনদের রোষের মুখে পড়েছে। ‌ অনেকেই তার এই পোস্টের উদ্দেশ্যে যথেষ্ট কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। নেটাগরিকরা লিখেছেন, “সাধারণ মানুষ অক্সিজেন না পেয়ে বেড না পেয়ে মৃত্যুর মুখে চলে যাচ্ছেন, মুখ্যমন্ত্রী শুধুমাত্র তারকাদের সুবিধা পাইয়ে দিচ্ছেন।”এছাড়াও বিভিন্ন ধরনের মন্তব্য এসেছে তার এই পোস্টে। ‌

অনেকে আবার লিখেছেন, “এই সংকটজনক মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে অন্তত ১০ টা বেডের ব্যবস্থা করে দিয়ে মানুষগুলোর প্রাণ বাঁচানোর চেষ্টা করুন।”এছাড়াও বিভিন্ন তির্যক মন্তব্য এসেছে সুদীপার এই পোষ্টের বিরুদ্ধে। তবে তাঁর এই পোস্টে অনেকে ভালো কমেন্ট‌ও করেছেন। নন্দিনী পালের শারীরিক সুস্থতা কামনা করি অনেকেই তাঁর পোস্টে কমেন্ট করেছেন। অভিনেত্রী নুসরত জাহান তাঁর এই পোস্টে লাইক দিয়েছেন। তবে নেগেটিভ কমেন্ট গুলি নিয়ে কোনো মন্তব্য করেননি সুদীপা চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button