নিউজপলিটিক্সরাজ্য

বেআইনি অস্ত্রসহ গ্রেপ্তার শুভেন্দুর ঘনিষ্ঠ আরমান ভোলা। অস্বস্তি বাড়লো শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: কাঁথি পৌরসভায় ত্রিপল চুরিতে নাম জড়িয়েছিলো শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর। এছাড়াও এই ঘটনায় শুভেন্দুর নাম‌ও উঠে এসেছিলো। এই ঘটনাপ্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেছিলেন যে, “শুভেন্দু অধিকারীর এখনো সেই দুর্দিন আসেনি যে তাকে ত্রিপল চুরি করতে হবে।”

এছাড়াও এই ঘটনার পরেই সেচ দপ্তরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন শুভেন্দুর ঘনিষ্ঠ ব্যক্তি রাখাল বেরা। এই ঘটনায় যথেষ্ট অস্বস্তির মধ্যে পড়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার শুভেন্দু অধিকারীর অস্বস্তি কয়েকগুণ বাড়িয়ে দিল আরেকটি ঘটনা।

আরও পড়ুন-প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের সাথে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি হল তৃণমূলের।

শুভেন্দুর আরেক ঘনিষ্ঠ আরমান ভোলাকে পুলিশ বেআইনি অস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার করেছে।জানা গিয়েছে একটি মার্সিডিজ গাড়িতে করে বেআইনি আগ্রেয়াস্ত্র এবং অনেক গুলি নিয়ে কোথাও যাচ্ছিলেন শুভেন্দুর ঘনিষ্ঠ শেখ আমীর আলি। তিনি আরমান ভোলা নামেই অধিক পরিচিত।

গতকাল পূর্ব মেদিনীপুরের সোনাপেতিয়া টোল প্লাজা এলাকায় পুলিশের হাতে ধরা পড়ে আরমান ভোলা। তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার করা হয়েছে। আরমান‌ ভোলার সাথে সাথে গ্রেফতার করা হয়েছে হারাধন এবং অরুণাভ বলে দুই ব্যক্তিকেও।

আরও পড়ুন-“বেশী সময় নেই। কবে জয়েন করাবে তোমরা?” – বাবুল সুপ্রিয় প্রকাশ করলেন মুকুলের বিজেপিতে যোগদানের পূর্বেকার ইঙ্গিত।

তাদের মার্সিডিজ গাড়িটি পুলিশ আটক করেছে। গতকাল তাদের তমলুক আদালতে হাজির করানো হয়েছিলো। বিচারক তাদের ১১ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

তবে শুভেন্দু অধিকারী বলেছেন, “আরমান ভোলার সাথে আমার কোনো ধরণের ঘনিষ্ঠতা ছিলো না। এটা মিডিয়া বানাচ্ছে।”

Related Articles

Back to top button