নিউজবিনোদন

“স্ত্রীর জায়গায় অন্য কোনো নারীকে ভালো লাগতেই পারে।”- কাঞ্চন-পিঙ্কির প্রসঙ্গে বললেন অভিনেত্রী শ্রীলেখা।

নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিক এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের টানাপোড়েন ঘিরে যথেষ্ট সরগরম হয়ে রয়েছে রাজনৈতিক পরিস্থিতি। উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের সাথে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের অবৈধ সম্পর্কের গুঞ্জনে মুখরিত টলিউড। এই প্রসঙ্গে কাঞ্চন মল্লিক পুরো দোষটাই দিয়েছেন তাঁর স্ত্রী পিঙ্কির উপরে। কাঞ্চন বলেছেন,”এমন পরিস্থিতির সৃষ্টি করেছে যে আজ লোক হাসানোর কাঞ্চন মল্লিক একা ঘরে বসে হাউমাউ করে কাঁদছে।

ভগবানের দয়ায় শ্রীময়ী আর আমার আত্মসহায়ককে গত শনিবার সাথে নিয়েছিলাম বলেই আমার নামে ৪৯৮ ধারার মামলা করতে পারেনি পিঙ্কি। এমন আজেবাজে রটিয়েছে আমার নামে যে রাস্তায় বেরোতে লজ্জা করছে, কারো দিকে চোখ তুলে তাকাতে লজ্জা করছে। আমাকে ভরসা করে উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক পদে আসীন করেছেন মুখ্যমন্ত্রী। এখন আমি মুখ্যমন্ত্রী আর অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কিভাবে মুখ দেখাবো?”এদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কির পাশে দাঁড়িয়েছেন তাঁর সম্পর্কে ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-সংসদে অবৈধ বিয়ে বাতিলের প্রতিলিপি জমা দিলেন নুসরত। আবার সূত্রপাত নতুন বিতর্কের

এই আবহে কাঞ্চন-পিঙ্কির এই বিষয়ে মন্তব্য করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বলেছেন,”পিঙ্কি খুব সাধারণ মেয়ে। যতদূর ওকে দেখেছি ও ভালো মেয়ে।কে কার সাথে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ রয়েছেন সেই ব্যাপারে আমি কোনো মন্তব্য করবো না।

আরও পড়ুন-কাঞ্চন মল্লিকের স্ত্রীর গাড়ি আটকে দাঁড়িয়ে শ্রীময়ী। ভাইরাল ভিডিও।

কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে মিথ্যাচার করা উচিৎ নয়। অন্য কাউকে কারো পছন্দ হয়েছে অথবা নিজের স্ত্রীকে ভালো লাগছে না সেটা তাঁর নিজস্ব বিষয়। স্ত্রীর জায়গায় অন্য কাউকে ভালো লাগতেই পারে। কিন্তু নিজেদের সন্তানের সামনে এই কাদা লেপন করাটা বর্জনীয়।

Related Articles

Back to top button