নিউজপলিটিক্সরাজ্য

“বাড়িতে বসে থাকার জন্য আপনাদের ভোটে জেতানো হয়নি”- দলীয় বিধায়কদের হুঁশিয়ারি দিলেন অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: প্রথম থেকেই বিভিন্ন ইস্যুতে নানান মন্তব্য করে বিতর্কে কেন্দ্রবিন্দুতে জড়িয়ে পড়েন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ‌ বিরোধীদের প্রতি ক্ষুরধার ভঙ্গিতে আক্রমন করতে দেখা যায় তাকে। ‌ প্রথম থেকেই যথেষ্ট উগ্রভাবে বিরোধীদের প্রতি আক্রমণ শানিয়ে থাকেন তিনি।

অনুব্রত মণ্ডল সম্প্রতি তৃণমূল বিধায়কের নির্বাচিত হওয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদেরকে সতর্ক বাণী দিয়েছেন।গতকাল বোলপুরে দলীয় কর্মসূচিতে জেলার নবনির্বাচিত তৃণমূল বিধায়ক দের উদ্দেশ্যে অনুব্রত মণ্ডল হুঁশিয়ারি দিয়ে বলেছেন, “বাড়িতে বসে থাকার জন্য আপনাদের ভোটে জেতানো হয়নি।”গতকাল বোলপুরে তৃণমূল কংগ্রেস কার্যালয় বীরভূমের সদ্যনির্বাচিত বিধায়ক সহ অন্যান্য নেতাদের নিয়ে বৈঠক অংশগ্রহণ করেছিলেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন-রাজ্যে বন্যায় মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য প্রধানমন্ত্রীর

দুপুর সাড়ে তিনটে নাগাদ এই বৈঠকের সূত্রপাত হয়েছিল যা এক ঘণ্টারও বেশি সময় ধরে সম্পন্ন হয়েছে। বীরভূমে তৃণমূলের দলীয় কর্মসূচি এবং আগামী পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে এই বৈঠকে।জানা গিয়েছে এই বৈঠকে উপস্থিত হয়েছিলেন রামপুরহাটের তৃণমূল বিধায়ক আশীষ বন্দ্যোপাধ্যায় এবং বর্তমান রাজ্যের বস্ত্রমন্ত্রী চন্দ্রনাথ সিংহ ।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় কমিটির শীর্ষে নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। আজ হতে চলেছে মুখ্যমন্ত্রীর সাথে বৈঠক।

এই বৈঠক সমাপ্ত হওয়ার পর অনুব্রত মণ্ডল বলেছেন,”আমরা প্রত্যেক মাসেই জেলা নেতৃত্বের বৈঠকের আয়োজন করি। তাই এই বারেও আয়োজন হয়েছে। আমি বিধায়কদের নির্দেশ দিয়েছি এলাকায় ঘুরে ঘুরে সমস্ত কাজকর্মের উপরে কড়া নজর রাখার জন্য।

বাড়িতে বসে থাকার জন্য কাউকে ভোট দিয়ে জেতানো হয়নি। মানুষের কাজ করার জন্যই তাদের এম‌এল‌এ বানানো হয়েছে। ‌ যারা কাজ করতে পারছেন না, সেই সমস্ত বিষয়গুলি আমি শীর্ষ নেতৃত্বকে জানিয়ে দেবো।”

Related Articles

Back to top button