নিউজপলিটিক্স

“জবাব দিন মোদী-শাহ”- অভিষেকের উপর হামলা প্রসঙ্গে বললেন ডেরেক ও’ব্রায়েন

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ে গতকাল হামলার অভিযোগ উঠেছে। ত্রিপুরার আগরতলায় অভিষেকের গাড়ি ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছে বিজেপির কর্মী সমর্থকরা। অভিষেককে দেখানো হয়েছে কালো পতাকা এবং তাঁকে গো ব্যাক‌ স্লোগান‌ও দেওয়া হয়েছে।অভিষেকের উপর হামলার ঘটনায় টুইট করেছেন রাজ্য তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ।

তিনি টুইট করে লিখেছেন,”বিপ্লব দেবের অতিথি দেব ভব’র চমৎকার উদাহরণ হল ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় পৌঁছাতেই তার উপর হামলা করা। তিনি মুখ্যমন্ত্রীর চেয়ারে আসীন হয়েছেন, কিন্তু চারিত্রিকভাবে পরাজিত রয়েছেন। ‌ এই ঘটনায় প্রমাণ পাওয়া গেল ত্রিপুরায় বিজেপি ভয় আর নিরাপত্তার অভাবের মধ্যে রয়েছে।”এছাড়াও টুইট করেছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ।

আরও পড়ুন-“কুনাল ঘোষ-দিলীপ ঘোষকে নয়, তাঁদের মন্তব্যকে অমার্জিত বলেছি”- মন্তব্য করলেন বাবুল সুপ্রিয়।

তিনি বলেছেন,”ত্রিপুরায় গণতন্ত্রের কি অবস্থা সেটা ভালোভাবে লক্ষ্য করা গেল। ‌ বিজেপিকে ধিক্কার জানাই। ২০২৩ ‘এ বিজেপি যে শেষ সেটা বুঝতে পারছে। তাই এরকম হামলা করে তৃণমূল কে ভয় দেখাতে চাইছে।”

আরও পড়ুন-বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের রাজ্যসভার সাংসদ নির্বাচিত জহর সরকার।

এদিকে অভিষেকের কনভয়ের উপর হামলার ঘটনায় কড়া নিন্দা করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন। তিনি অমিত শাহের বিবৃতির দাবিতে সরব হয়েছেন। তিনি গতকাল বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে টুইটারে বলেছেন,”ত্রিপুরায় তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ে হামলা করেছে বিজেপি কর্মী সমর্থকরা। আমরা রাজ্যসভায় এই বিষয়ে বিস্তারিত জানিয়েছি।

অমিত শাহকে সংসদে এর উত্তর দিতে হবে। এটা কি গণতন্ত্র চলছে ?”

Related Articles

Back to top button