নিউজদেশপলিটিক্স

যোগী আদিত্যনাথ এর বিরুদ্ধে বৃদ্ধি পাচ্ছে ক্ষোভ।

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথ এর বিরুদ্ধে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে বিজেপি কর্মী সমর্থকদের বিক্ষোভ। অনেকেই বলছেন যোগী আদিত্যনাথ স্বৈরাচারী শাসন চালাচ্ছেন উত্তরপ্রদেশের বুকে। আগামী বিধানসভা ভোটের আগেই উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথ এর বিরুদ্ধে এই ক্ষোভ আড়াল করতে মরিয়া হয়ে রয়েছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। উত্তরপ্রদেশের দুই উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য এবং দীনেশ শর্মা তাঁদের এই ক্ষোভের কথা প্রকাশ্যে জানিয়েছেন।

ভোটের আগে দীনেশ শর্মা বলেছেন, “মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আমাদের নেতা রয়েছেন। তাকে সামনে রেখেই আগামী বিধানসভায় আমরা লড়াই করব।”কিন্তু রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন যে দিনে শর্মাকে যোগী আদিত্যনাথ এর স।বপক্ষে এই মন্তব্য করিয়েছেন বিজেপি শীর্ষ নেতৃত্বরাই।

আরও পড়ুন-“গদ্দার সুনীল মন্ডল”- সাংসদ কে দলে ফেরানোর বিরোধিতায় দেওয়া হল পোস্টার।

বিজেপি শীর্ষ নেতৃত্ব এবং সংঘের হস্তক্ষেপের দ্বারা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ প্রথমবার উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যের বাড়ি গিয়েছিলেন ‌ । জানা গেছে কয়েকদিন আগেই কেশব প্রসাদ মৌর্যের ছেলের বিবাহ সম্পন্ন হয়েছে। সেই অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন যোগী আদিত্যনাথ। এবার বিজেপি শীর্ষ নেতৃত্ব এবং আরএসএস এর চাপ এর দরুন তিনি কেশব প্রসাদের বাড়ি গিয়ে নবদম্পতিকে আশীর্বাদ করে এসেছেন।

আরও পড়ুন-পিএসি চেয়ারম্যান পদে মুকুল রায় প্রতিদ্বন্দ্বী। ধোপে টিকলো না বিজেপির আপত্তি।

সম্প্রতি আগামী বিধানসভা ভোটে উত্তরপ্রদেশের পরিস্থিতি সম্পর্কে যথেষ্ট সক্রিয় হয়ে রয়েছে বিজেপি এবং আরএসএস। আগামী জুলাই মাসে ছত্রিশগড়ে একটি বিরাট বৈঠক করতে চলেছেন বিজেপি এবং আরএসএস নেতারা। উত্তরপ্রদেশের পঞ্চায়েত ভোটে যথেষ্ট শোচনীয়ভাবে পর্যুদস্ত হয়েছে বিজেপি। তাই উত্তরপ্রদেশের বিধানসভা ভোটে নিজেদের শাসন ক্ষমতা ধরে রাখতে বদ্ধপরিকর বিজেপি।

Related Articles

Back to top button