নিউজ

অ্যামাজনের সুপার দিওয়ালি ধামাকা! মাত্র 9,999 টাকায় কিনুন বড় HD Smart TV! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-পুজোর এই আমাকে বিভিন্ন ই-কমার্স সাইট গুলি আকর্ষণীয় ছাড় বা অফার দিচ্ছে এবং অ্যামাজন এই মুহূর্তে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল চলছে যা শেষের মুখে প্রায় এই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সম্প্রতি যুক্ত হয়েছে অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্ক ।জানা যাচ্ছে যে এই দুইটি ব্যাংকের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ১০ % পর্যন্ত মিলিতে পারে ছাড়। কি কি পাওয়া যেতে পারে তা জেনে নেবো আজকের এ প্রতিবেদনের মাধ্যমে ।তবে আজকের এই প্রতিবেদনে মূলত আমরা স্মার্ট টিভি নিয়ে আলোচনা করবো । কম দামে স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে সেসব বিষয় তুলে ধরা থাকবে আজকের এ প্রতিবেদনে।

১)Redmi 108 cm Full HD Smart LED TV:-৪৩ ইঞ্চি স্মার্ট টিভি তে থাকছে ২০ ওয়াটের অডিও ইনপুট। তার পাশাপাশি এই এটি অ্যান্ড্রয়েড ইলেভেন ভার্সনে কাজ করে এর আসল নাম হচ্ছে ২৩৯৯৯ টাকা তবে আপনি ১১০০০ টাকা ছাড় পেতে পারেন এই স্মার্ট টিভির উপর। এমনকি টিভি কেনার সাথে সাথে আপনি পেয়ে যাবেন ১৫০০ টাকার একটি গিফট ভাউচার।

২)OnePlus 80 cm Y Series HD Ready LED Smart Android TV 32Y1:ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভিতে রয়েছে ৩২ ইঞ্চি ডিসপ্লে। ১৩৬৬×৭৬৮ পিক্সেল রয়েছে স্ক্রিন রেজোলিউশন। এতেও রয়েছে ২০ W অডিও আউটপুট এবং ডলবি সাপোর্ট। এটি কাজ করবে অ্যান্ড্রয়েড টিভি ৯ ফাংশানে। এই টিভিতেও আমাজন থেকে কিনলে আপনি পাবেন দুর্দান্ত ছাড়।

৩)Sony Bravia 164 cm 4K Ultra HD Smart LED Google TV KD65X80AJ:সোনির এই অ্যান্ড্রয়েড টিভিতে রয়েছে চারটি এইচডিএমআই সাপোর্ট এবং দুইটি ইউএসবি পোর্ট। এই স্মার্ট টিভিতেও রয়েছে ২০ W অডিও আউটপুট। সাথে রয়েছে ডলবি অ্যাটমস, এক্স ব্যালেন্স স্পিকার ইত্যাদি বিভিন্ন অত্যাধুনিক ফিচার। যা আকর্ষণীয় করেছে টিভি টিকে। এই টিভির আসল দাম ১,৭৯,৯০০ টাকা যা আমাজন সেলে আপনি পাবেন ৭৩,৯১০ টাকা ছাড় এবং এই টিভি কিনতে পারবেন ১,০৫,৯৯০ টাকায়। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্টে পাবেন ৩,৫০০ টাকা অবদি ছাড়

৪)Redmi 126cm 4K Ultra HD Android Smart LED TV X50 I L50M6-RA:- ৫০ ইঞ্চি ডিসপ্লে যুক্ত এই স্মার্ট টিভিতে থাকছে দুইটি ইউএসবি সাপোর্ট এবং তিনটি এইচডিএমআই সাপোর্টে। এর আসল দাম হচ্ছে ৪৪৯৯৯ টাকা। তবে আপনি অ্যামাজনে এই মুহূর্তে পেয়ে যাবেন মাত্র ৩২৯৯৯ টাকায় অর্থাৎ ১২০০০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন এর উপর।

৫)AmazonBasics 127 cm 4K Ultra HD Smart LED Fire TV AB50U20PS:-এই স্মার্ট টিভিতে রয়েছে ৫০ ইঞ্চি ডিসপ্লে। তার পাশাপাশি একাধিক ইউএসবি সাপোর্ট ।এমনকি আলেক্সা ভয়েস রয়েছে এই স্মার্ট টিভিতে। যার ফলে ক্রেতার কাছে এটি আরো বেশি আকর্ষণীয় । এই টিভির আসল দাম ৫৬০০০ টাকা কিন্তু আপনি এই মুহূর্তে অ্যামাজনে পেয়ে যাবেন ৩৪,৯৯৯ টাকা তে অর্থাৎ ২১ হাজার টাকার মতন ছাড় পাচ্ছেন এই টিভির উপর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button