জিও থেকে গ্রাহক টানতে কম দামে দারুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল, এবার পাবেন আনলিমিটেড কল সহ ডেটা

বর্তমানে মানুষ আরো বেশী নির্ভর হয়ে পড়েছে মোবাইলের উপরে। করোনার আবহে মানুষ আরো বেশী নেটদুনিয়ায় যাতায়াত বাড়িয়ে দিয়েছে। এই বাজারটি ধরতে ম-রিয়া হয়ে উঠেছে টেলিকম সংস্থা গুলো। ভারতে রয়েছে রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন, বিএস‌এন‌এলের মতো জনপ্রিয় টেলিকম সংস্থাগুলো। ইতিমধ্যেই জিও তাদের বাজার ধরতে নানান প্ল্যান লঞ্চ করেছে গ্রাহকদের কাছে।

এবার সেই বাজার ধরতে সচেষ্ট হয়েছে এয়ারটেল । সমস্ত সার্কেলে ইতিমধ্যেই ক্লাউড ভিত্তিক VolTE পরিষেবা চালু করেছিলো। এবার এয়ারটেল নিয়ে এসেছে নতুন আরো প্ল্যান। এবার এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিন-

আরও পড়ুন – লকডাউনের মধ্যে ফের উঠতি সোনার সহ রান্নার গ্যাসের দামে, কলকাতার বাজারে আজকের পেট্রোল ও রুপোর দাম কত? জেনে নিন

২৮৯ এর প্ল্যান – এই প্ল্যানে পাওয়া যাবে লোকাল, এসটিডি কলিং এর সুবিধা। প্রতিদিন পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা। রোজ ১০০ টি করে এস‌এম‌এস‌ও পাওয়া যাবে। এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, উইংক্ মিউজিক, জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশন এই প্যাকে পাওয়া যাবে। এছাড়াও ফাষ্ট্যাগ নিলে ১৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ার‌ও সুযোগ থাকছে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

আরও পড়ুন – এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী

৭৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে ২০০ এমবি ডেটা এবং ৬৩.৯৫ টাকার টকটাইম দেওয়া হবে। কল চার্জ লাগবে ২.৫ পয়সা প্রতি সেকেন্ড। এই প্ল্যানে জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

এখানে আপনার মতামত জানান