নিউজবিনোদন

জেল থেকে বাড়ি ফিরেই সবার আগে ইনস্টাগ্রামের ছবি বদলে ফেললেন শাহরুখ-পুত্র আরিয়ান খান! সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলড!

নিজস্ব প্রতিবেদন :- জেল থেকে ছাড়া পাবার পর বাড়ি ফিরেই পাল্টে গেল ইন্সটাগ্রাম এর প্রোফাইল পিকচার। বিগত 28 দিন আগে মুম্বাই থেকে গোয়া গামী একটি প্রমোদতরীতে রেভ পার্টি চলছিল। সেই পার্টিতে উপস্থিত ছিল শাহরুখপুত্র আরিয়ান খান। কিন্তু নারকোটিস বিভাগের কর্মকর্তাদের কাছে এমনটা খবর ছিল যে সেই পার্টিতে ব্যবহার করা হচ্ছে নিষিদ্ধ কিছু মা-দক।

তৎক্ষণাৎ তারা সেই প্রমোদ তরীতে হানা দেয় এবং সেখান থেকে আরিয়ান খানসহ আরও বেশ কয়েকজনকে গ্রেফতার করে নারকোটিস বিভাগের কর্মকর্তারা। এই খবর জানাজানি হওয়ার পর থেকে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা নেট দুনিয়াতে। একাধিকবার জেরা করার ফলে আরিয়ান খান এমনটা স্বীকার করেছিলেন যে তিনি ড্রাগস কান্ডের সাথে যুক্ত রয়েছেন এবং আন্তর্জাতিক বাজারে তার সংযোগ রয়েছে।

তিনি দীর্ঘদিন ধরে যে ড্রা-গস বা মা-দক সেবন করেন সে কথা তিনি স্বীকার করেছিলেন তাদের সামনে। যার ফলে আদালত তাকে বেশ কিছুদিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছিলেন। পাশাপাশি তার আইনজীবী একাধিকবার জামিনের জন্য আবেদন করলেও তা খারিজ করে দেয় আদালত। অবশেষে উপযুক্ত তথ্য প্রমাণের অভাব থাকার কারণে দীর্ঘ 28 দিন পর মান্নাতে অর্থাৎ নিজের বাড়িতে ফিরলেন আরিয়ান খান।

বাড়ি ফেরার পর মাদক কাণ্ডে জেলে বন্দি থাকা আরিয়ান নিজের instagram অ্যাকাউন্টে কিছু বদল আনেন। মন্নতে প্রথম রাত কাটানোর সময় আরিয়ানের প্রোফাইল ছবি বদলে যায়।আরিয়ান খানের instagram ডিপিতে কিছু পরিবর্তন দেখা দিয়েছে। সেখানে তাঁর ছবি মুছে গিয়ে সম্পূর্ণ সাদা ব্যাকগ্রাউন্ড হয়ে গিয়েছে। তবে পুরনো কোনও ছবি মোছা হয়নি প্রোফাইল থেকে। আর সেই ছবিগুলিতে গিয়ে কেউ কেউ আরিয়ানকে সমর্থন করে বাড়ি ফেরার শুভেচ্ছা জানাচ্ছে। আবার কেউ কেউ তাঁকে ট্রোল করে বিশ্রী কমেন্ট করে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button