গান শুনে অরিজিৎ সিংকে উদ্দেশ্য করে টাকা ছড়িয়ে দিলেন দর্শক; গান থামিয়ে উচিত শিক্ষা দিলেন অরিজিৎ!তুমুল ভাইরাল ভিডিও।

গান শুনে অরিজিৎ সিংকে উদ্দেশ্য করে টাকা ছড়িয়ে দিলেন দর্শক; গান থামিয়ে উচিত শিক্ষা দিলেন অরিজিৎ!তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-কোনো শিল্পীর শিল্পসত্তাকে আঘাত করার থেকে বেশি বেদনাদায়ক আর কিছু হতে পারেনা।কিন্তু অনেক ক্ষেত্রেই আমরা তাদের যোগ্য মর্যাদা দিতে ভুলে যাই।আমরা ভুলে যাই,কখনো অর্থের কাছে শিল্পসত্তা বিক্রিত হয়না।বিশেষত নতুন শিল্পীদের এই জাতীয় জটিলতার মধ্যে খুব বেশি রকম ভাবে পড়তে হয়। ফলস্বরূপ অনেক ক্ষেত্রেই তারা পিছিয়ে আসেন।

সম্প্রতি আমাদের সবার পছন্দের গায়ক অরিজিৎ সিংও ঠিক এরকমই একটি ঘটনার সম্মুখীন হয়েছিলেন। কিন্তু না হেরে এই ঘটনার যোগ্য জবাব দিয়েছেন তিনি।গায়ক অরিজিৎ সিং-এর সঙ্গে আমরা সবাই কম বেশি পরিচিত।হিন্দির পাশাপাশি বাংলা গানেও সমান জনপ্রিয় তিনি।অরিজিৎ আশিকি ২ ছবিতে তুম হি হো গানটি গাওয়ার জন্য বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর একাধিক হিন্দি এবং বাংলা ছবিতে তার গানগুলো সুপারহিট হয়েছে। কথায় আছে অরিজিৎ সিং এর গান সুখী মানুষ কেও কাঁদতে বাধ্য করে। অনুরাগী সংখ্যাও কম নয় এই জনপ্রিয় গায়কের।

আরও পড়ুন-হঠাৎ নুসরতের শরীরে রোগের হানা, চিন্তায় পড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

ব্যক্তিগতভাবে তিনি খুবই সাধারণ জীবন যাপন করে থাকেন। প্রথম বিবাহ বিচ্ছেদের পর তিনি ২০১৪ সালে নিজের ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিবাহ করেন।জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেও তিনি সাধারণ পাশের বাড়ির ছেলের মতন জীবন যাপন করতে ভালোবাসেন।কিন্তু সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে হঠাৎ কনসার্ট করতে গিয়ে স্টেজে উঠে দর্শকদের কাছ থেকে অসম্মান পেলেন তিনি।আসল ব্যাপার হচ্ছে অরিজিৎ মঞ্চে গান করতে ব্যস্ত থাকার সময় হঠাৎ এক শ্রোতা তার গান শুনে খুশি হয়ে তার দিকে কিছু টাকার নোট ছুড়ে ফেলে দেন।

প্রথমে হতচকিত অরিজিৎ বিষয়টি বুঝতে না পারলেও, কিছুক্ষণের মধ্যেই ওই ব্যক্তিকে যোগ্য জবাব দেন তিনি।ভিডিওতে দেখা যাচ্ছে,প্রথমেই গান থামিয়ে তিনি টাকা গুলি নিজের হাতে তোলেন এবং দর্শকদের মাঝে থাকা ওই ব্যক্তিকে মুখে এক অমায়িক বিনম্র হাসি রেখে ফেরত দিয়ে বলেন,’এভাবে নিজের টাকা নষ্ট করবেন না’।অরিজিৎ এর এই বিনম্রতায় অবাক হয়ে যান উপস্থিত দর্শকগণ।

বর্তমানে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এই ভিডিওটি ভাইরাল হয়েছে।শর্মিলা শো হাউস নামে একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।প্রায় মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটিকে দেখে নিয়ে অরিজিৎ এর এই বিনম্রতার জন্য তার অশেষ প্রশংসা করেছেন। হয়তো উপস্থিত সেই দর্শক খুশি মনেই টাকাটি ছুড়েছিলেন,তবে এটুকু তার মনে রাখা উচিত ছিল প্রতিভাকে কখনোই টাকা দিয়ে বিচার করে এভাবে অপমান করা যায় না।