তহবিলের টাকায় অক্সিজেন প্ল্যান্ট তৈরি করতে চেয়ে আবার মুখ্যমন্ত্রী কে চিঠি লিখলেন অধীর চৌধুরী।

তহবিলের টাকায় অক্সিজেন প্ল্যান্ট তৈরি করতে চেয়ে আবার মুখ্যমন্ত্রী কে চিঠি লিখলেন অধীর চৌধুরী।

নিজস্ব প্রতিবেদন: করোনার আবহে রাজ্য তথা দেশজুড়ে দেখা গিয়েছিলো অক্সিজেনের ঘাটতি। রাজ্যের বুকেও যথেষ্ট অক্সিজেনের ঘাটতি দেখা গিয়েছিলো। এমনকি অক্সিজেনের অভাবে বেল কয়েকজন করোনা রোগীর মৃত্যু ঘটেছে এমনটাও জানা গিয়েছিল। এই পরিস্থিতির সুত্রপাত যাতে আর না হয় তার জন্য বিভিন্ন হাসপাতাল গুলিতে বসানো হচ্ছে অক্সিজেন প্ল্যান্ট। এই উদ্দেশ্যে নিজের তহবিলের টাকায় মুর্শিদাবাদে অক্সিজেন প্ল্যান্ট বসানোর কাজে উদ্যোগী হয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

বহরমপুরের এই কংগ্রেস সাংসদ ইতিমধ্যেই এই প্ল্যান্ট তৈরির অনুমোদন চেয়ে মুর্শিদাবাদের জেলাশাসক কে দুবার চিঠি দিয়েছেন। অধীর চৌধুরী বলেছেন যে, ‘আমি জেলা শাসকের কাছ থেকে জানতে পেরেছি যে স্বাস্থ্য ভবনে এই প্রস্তাব পাঠিয়ে দেওয়া হয়েছে কিন্তু সেখান থেকে এখনো অনুমতি মেলেনি। তাই আমি মুখ্যমন্ত্রী কে অনুরোধ করেছি যে জরুরী ভিত্তিতে এই প্রস্তাব অনুমোদন করা হোক।’এবার চিঠি লেখার তিন দিনের মাথায় আবার নিজের তহবিলের টাকায় অক্সিজেন প্ল্যান্ট তৈরি করতে চেয়ে আবার মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন অধীর চৌধুরী।

আরও পড়ুন-করোনার দৈনিক সংক্রমণের মধ্যে রেকর্ড পতন। আশায় বুক বাঁধছেন তামাম ভারতীয়রা।

তিনি আবার মুখ্যমন্ত্রী কে এই অনুমোদন প্রাপ্তির ক্ষেত্রে হস্তক্ষেপের আর্জি জানিয়েছেন। অনেকদিন আগে থেকেই মুর্শিদাবাদে অক্সিজেন প্ল্যান্ট তৈরি করার কাজে উদ্যোগী হয়েছিলেন অধীর রঞ্জন চৌধুরী । তিনি বলেছিলেন যে নিজের সাংসদ তহবিল থেকেই এই প্ল্যান্ট তৈরি করা হবে । কিন্তু এখনও অনুমতির গেরোয় আটকে পরে তার এই জনকল্যাণমূলক উদ্যোগ।