নিউজবিনোদন

নীরজ চোপড়াকে সোনাজয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হলেন অভিনেত্রী তৃণা সাহা

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটরা একের পর এক চমক দেখিয়ে চলেছেন। কুস্তি, হকি, ব্যাডমিন্টন, ওয়েট লিফটিংয়ে ভারত পদক জিতেছে। এবার আবার কুস্তিতে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন ভারতের অন্যতম কুস্তিগীর বজরং পুনিয়া। সারা ভারত উচ্ছ্বসিত বজরংয়ের এই কৃতিত্বে।

এর আগে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন শাটলার পি ভি সিন্ধু, পুরুষ হকি দল। ওয়েট লিফটার মীরাবাঈ চানু রুপো এনে দেশকে গর্বিত করেছেন।গত শনিবার দেশকে আরেকটি ব্রোঞ্জ এনে দিয়েছেন বজরং পুনিয়া। কুস্তিতে সেমিফাইনালে আজারবাইজানের আলিয়েভের কাছে পরাজিত হয়ে তিনি ব্রোঞ্জের জন্য লড়াই করেছিলেন কাজাখস্তানের প্রতিদ্বন্দ্বীর সাথে।

আরও পড়ুন-অভিনেত্রী তনুশ্রীর জন্মদিনে রঙিন মুহূর্তের ছবি পোস্ট করলেন নুসরত জাহান

এত কিছুর মধ্যেও দেশবাসী একটা সোনার মেডেলের জন্য হা পিত্যেশ করে বসেছিলেন। অবশেষে দেশবাসীর সেই আকাঙ্খা পূরণ করেছেন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া।নীরজের জ্যাভলিন থ্রো গত শনিবার প্রথম টোকিও অলিম্পিকে সোনা এনে দিলো ভারতকে। সারা ভারতবাসী আনন্দের জোয়ারে ভেসে গিয়েছেন।

শুরুতেই নীরজ জ্যাভলিন ছুঁড়েছেন ৮৭.০৩ মিটার। দ্বিতীয় চেষ্টাতে ছুঁড়েছিলেন ৮৭.৫৮ মিটার। তাঁর সোনাজয়ে যথেষ্ট উচ্ছ্বসিত সারা দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনেক শুভেচ্ছা জানিয়েছেন নীরজকে।

আরও পড়ুন-“দেশের আইন ব্যবস্থার উপর ভরসা করি, মিডিয়ার ট্রায়ালের দরকার নেই”- মন্তব্য শিল্পা শেঠির।

কিন্তু নীরজকে সোনা জয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হলেন অভিনেত্রী তৃণা সাহা।গোয়াতে ছুটি কাটাচ্ছেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় নীরজ চোপড়ার সোনাজয়ের খবরটি দেখে তিনিও নীরজের প্রশংসায় একটি পোস্ট দিয়েছিলেন ফেসবুকে। কিন্তু সেখানে তিনি করে বসেন এক মস্ত ভুল, যার ফলে রীতিমতো ট্রোলিংয়ের শিকার হতে হয় তাঁকে।

আসলে তিনি নীরজ চোপড়ার নামটি ভুল করে লিখেছিলেন ‘নীরজ পান্ডে’ , আর এই বিষয়টিই তৎক্ষণাৎ চোখে পড়ে যায় নেটিজেনদের। আর যায় কোথায়! সাথে সাথে ট্রোলিং শুরু হয়ে যায়। অনেকেই অভিনেত্রীকে ভুল ধরিয়ে দেন।

আরও পড়ুন-অভিনেত্রী ত্বরিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন। বাড়িতে ঢুকতে দেওয়া হলনা মদন মিত্রকে। কি বললেন তিনি?

তারপরেই পোস্ট সংশোধন করে নিলেও ততক্ষণে তাঁর এই ভুলের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে চতুর্দিকে। ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী তৃণা।

Related Articles

Back to top button