নিউজভাইরাল & ভিডিও

প্রেম করতে গিয়ে ধরা পড়ে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও পোস্ট করলেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-ফের প্রেমে লিপ্ত শ্রাবন্তী । অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।।জীবনে থেকে গেছে অনেকগুলি আফসোস এবং না পাওয়ার গল্প । পরপর তিনবার বিয়ে হবার পর টেকেনি সেগুলি ।তৃতীয় বিয়ে ভাঙার পর শ্রাবন্তী যোগদান করেছিল ভারতীয় জনতা পার্টিতে এবং বিধানসভা ভোটে বেহালা পশ্চিম থেকে তিনি প্রার্থী হয়েছিলেন ভোট ইতিমধ্যে শেষ হয়ে গেছে তার বিধানসভাতে । তাই এবার নিজের ছান্দিক গতিতে ফিরলেন তিনি ।

চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর একের পর এক দুর্ধর্ষ ছবি দিয়ে জয় করে নিয়েছেন এই বাংলার দর্শকদের মন । শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় তার পাশাপাশি গোটা ভারতবর্ষের রয়েছে তার অনুগামী সংখ্যা । এমনকি বাংলাদেশ নিজের অধিকার বিস্তার করেছেন তিনি । তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী নিয়ে সমালোচনা তুঙ্গে । একদিকে তার জীবন এবং অন্যদিকে রাজনৈতিক ক্ষেত্র থেকে তাকে বারবার উঠে আসছে দেখা যায় খবরের শিরোনামে।

ভোটের কাজকর্ম শেষ করার পর অবশেষে তিনি যোগ দিয়েছেন নিজের কাজে । ফিরেছেন নিজের চেনা পরিচিত রূপে । আর তারপরেই শুরু হয়ে গেছে তাকে ঘিরে চরম কটুক্তি ।।কি এমন করলেন তিনি যার ফলে পুনরায় শুরু হলো কটুক্তি? জানাবো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।সম্প্রতি তাঁর ঘনিষ্ঠ মহল থেকে পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে শ্রাবন্তী ফের আরও একবার প্রেমে পড়েছেন এবং এবারে তার প্রেমিকের নাম হল অভিরূপ নাগ ।

আরও পড়ুন-নিজের বিয়েতে গরীব মানুষদের পেট ভরে খাওয়ালেন ‘গঙ্গারাম’সিরিয়াল খ্যাত সোহিনী গুহ রায়, ভাইরাল ভিডিও!

পেশায় একজন তিনি ব্যবসায়ী যদিও তার সাথে পরিচয় মাত্র এক মাসের । কিন্তু যারা প্রেম করেন বা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন তাঁরা ভালোভাবে জানেন যে একমাস নিছকই কম সময় নয় । কিন্তু অপরদিকে এমনটাও শোনা যাচ্ছে যে তাদের সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্বের ।এখনো প্রেমের সিলমোহর দেওয়ার মত সময় আসেনি । এই ঘটনা সামনে আসতে শুরু হয়েছে চাঞ্চল্য কটুক্তি এবং সমালোচনা। ।

 

Related Articles

Back to top button