নিউজবিনোদনভাইরাল & ভিডিও

ডান্স বাংলা ডান্সের মঞ্চে আবারো ‘মোটা হাতি’ বলে ট্রো’লড হলেন অভিনেত্রী শ্রাবন্তী! ঝ’ড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই জানি জি বাংলাতে ডান্স বাংলা ডান্স নামে একটি রিয়েলিটি শো হয় । যেটি মূলত নাচের এবং এই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে বাংলার বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বিখ্যাত অভিনেতা জিৎ এবং বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ কে । সঞ্চালনা ভূমিকা রয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায় । কিন্তু সাময়িক কিছু কাজের জন্য গোবিন্দা উপস্থিত থাকতে পারেননি ডান্স বাংলা ডান্সের মঞ্চে।

তাই সেই জায়গা আনা হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তীকে। কিন্তু সেই মঞ্চেই ঘটে গেলো এক দুর্ধর্ষ পারফরম্যান্স। বাংলার অভিনয়জগতে শ্রাবন্তীর অবদান কতখানি সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। তিনি তাঁর অভিনীত চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন যে কতটা গভীরতা নিয়ে অভিনয় করতে এসেছেন। তিনি একাধিকবার অভিনয় করে দর্শকের মন। তবে সম্প্রতি তাকে থাকতে হয় সমালোচনার শীর্ষে।

কারণ তার ব্যক্তিগত জীবনে খামখেয়ালীপনার জন্য একাধিকবার তাকে কু-রুচিকর ম-ন্তব্য এবং স-মালো-চনার শি-কার হতে হয়েছিল। অপরদিকে তার শারীরিক গঠন নিয়ে একাধিকবার কু-রুচিকর ম-ন্তব্য শুনতে হয়েছিল নেটিজেনদের থেকে। সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিতের সাথে তার অভিনীত একটি ছবির গানের নৃত্য পরিবেশন করতে দেখা গেল শ্রাবন্তীকে।

তাদের এই যুগলবন্দী অনেকদিন পর দেখতে পেয়ে রীতিমতো বেজায় খুশি তার অনুরাগীরা। কিন্তু কমেন্ট সেকশন ভালো করে দেখলেই আপনি বুঝতে পারবেন যে অনেকে অনেক ধরনের কুরুচিকর মন্তব্য করেছেন। তার মধ্যে একজন নেটিজেন মন্তব্য করেছেন যে তাকে নাকি মোটা হাতির মতন লাগছে। কেন প্রতিনিয়ত শ্রাবন্তী শরীর এভাবে মেদযুক্ত হচ্ছে সে ব্যাপারে প্রশ্ন করেছে আরও অনেকে। ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছে। কিন্তু শ্রাবন্তী তরফ থেকে কোনো রকম কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Back to top button