নিউজবিনোদনভাইরাল & ভিডিও

সুপারস্টার গোবিন্দার সঙ্গে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় সাড়া ফেললেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত খবরের শিরোনাম দখল করতে থাকে মা এবং ছেলে । একবার মা একবার ছেলে দুজনে কিন্তু শুধুমাত্র তাদের কর্মকাণ্ডের জন্য দখল করে খবরের শিরোনাম ।। সম্প্রতি সেই চিত্র দেখা গেল আরো একবার । বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী ।একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে দর্শকদের মন। তার পাশাপাশি তার জীবন কাহিনী অনুপ্রেরণার কারণ হয়ে দাঁড়িয়েছে এই বাংলার বহু মানুষের ।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স বিচারকের আসনে । তার সাথে সাথে দেখা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেতা গোবিন্দা কে । একাধিকবার মন চেয়েছে তারা দুজন । সম্প্রতি আরও একবার নাচের মাধ্যমে মঞ্চ কাপালেন শুভশ্রী গাঙ্গুলী এবং গোবিন্দা । একদমই ঠিক শুনেছেন । সম্প্রতি একটি প্রমো ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখানো হয়েছে শুভশ্রী গাঙ্গুলী এবং গোবিন্দা একই সাথে একই মঞ্চে নাচ করছে।

ভিডিও দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী হলুদ রঙের একটি পোশাক পড়ে রয়েছে । এবং গোবিন্দর সাথে জনপ্রিয় হিন্দি গানে তুমুলভাবে কোমর দোলাচ্ছে এবং তাদের নাচের সেই দৃশ্য দেখে রীতিমতো আপ্লুত নেট পাড়ার মানুষেরা । শুধুমাত্র ভিডিওতে শুভশ্রীর নাচ দেখানো হয়েছে তেমন কিন্তু নয় ।

তার পরবর্তী অংশে ছোট্ট ইউভণ এর চিত্র তুলে ধরা হয়েছে । সে একটি জায়গায় বসে নিজের মনে খেলা করছে ছোট্ট ইউভান । সেই চিত্রকে ক্যামেরাবন্দি করা হয়েছিল এবং পরবর্তীতে সে ভিডিও সাথে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।যার ফলে ভিডিওটি জনপ্রিয় হয়েছে ব্যাপক পরিমাণে ।

Related Articles

Back to top button