নিউজভাইরাল & ভিডিও

রোজা রেখে ইফতার করছেন অভিনেত্রী নুসরত জাহান, খাচ্ছেন বেশকিছু দারুণ স্বাদের খাবার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় শিরোনামে শীর্ষে উঠেতে দেখি বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ের মানুষ থেকে সাধারণ দের । কখনো আবার তারকাদের । তবে তারকাদের কদর্য বাকি সবার থেকে একটু বেশি থাকে তা আমাদের সকলের জানা । কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার হাত ধরে শিরোনামে শীর্ষে উঠে আসতে দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী দের । সেরকম ই ফের আরো একবার ভাইরাল হলো নুসরাত জাহানের ভিডিও।

নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শাসকদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কেড়েছেন নেটিজেনদের।

আরও পড়ুন-আগামী ৩ রা মে থেকে কি লকডাউন করতে চলেছেন প্রধানমন্ত্রী? সঠিক খবর কি ?

আর যাই করুক না কেন নিজের ধর্মের প্রতি যথেষ্ট প্রতি স্বাবলম্বী এবং সচেতন তিনি। তাইতো এখনও অবধি রোজা রাখেন । তিনি এত বড় একজন সেলিব্রিটি হয়েও ভুলে যায়নি নিজের আদব-কায়দা। তার চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে । কারণ সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের ভিডিওতে একটি ভিডিও শেয়ার করেছে নুসরাত জাহান সেখানে দেখা যাচ্ছে যে রোজা রাখার পর ইফতার করছেন তিনি।

ভিডিওটি ভাইরাল সেখানে দেখা যাচ্ছে যে নুসরাত জাহান নিজস্ব ফোন দিয়ে একটি ছোট্ট ভিডিও করেছেন এবং সেখানে দেখা যাচ্ছে যে সারাদিন রোজা রাখার পর তিনি ইফতার সেরে ফেলছেন মনের আনন্দে ।ইতিমধ্যে সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র। এতকিছুর পরও তিনি নিজের ধর্ম এবং সংস্কৃতি প্রতি দায়িত্ববোধ ভুলে যায়নি । সেটি দেখে আপ্লুত হয়েছেন অনেকে । অনেকেই শেয়ার করেছে নিজের টাইম লাইনে।

 

Related Articles

Back to top button