করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অভিনেত্রী মনামী ঘোষের মা। আবেগপূর্ণ পোস্ট মনামীর।

করোনাকে জয় করে বাড়ি ফিরলেন অভিনেত্রী মনামী ঘোষের মা। আবেগপূর্ণ পোস্ট মনামীর।

নিজস্ব প্রতিবেদন: সারা রাজ্য তথা দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে করোনা ভাইরাস। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অগুনতি মানুষের। সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা মন্ত্রী সেলিব্রিটি কেউই এই মারণ ভাইরাসের থেকে ছাড় পাননি। বিশেষ করে বহু অভিনেতা অভিনেত্রী এবং তাঁদের পরিবারের সদস্যরা এই ভাইরাসের কবলে পড়েছেন।

মহারাজ সৌরভ গাঙ্গুলী থেকে শুরু করে পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী সহ টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী এই ভাইরাসের কবলে পড়েছেন। বলিউডের মাটিতেও মারাত্মক ভাবে হানা দিয়েছে এই ভাইরাস। টলিউডের সিরিয়ালের বিখ্যাত অভিনেত্রী মনামী ঘোষের মা করোনার গ্রাসে পড়েছিলেন। টানা ২২ দিন করোনার সাথে যুদ্ধ করেছেন মনামী ঘোষের মা ।

আরও পড়ুন-নুসরতের মা হ‌ওয়ার খবরে আগাম শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দিলেন নেটিজেনরা।

অবশেষে সুস্থ্য হয়েছেন তিনি।সম্প্রতি মন আমাকে দেখা গিয়েছে ডান্স ডান্স জুনিয়র সিসন-২ এর বিচারকের ভূমিকায়। তাছাড়া ওয়েব সিরিজে আবির্ভূত হতে চলেছেন মনামী ঘোষ। তাঁর অভিনীত ‘মৌচাক’ সিরিজ ই‌ইচ‌ই তে মুক্তি পেতে চলেছে আগামী ১৮ ই জুন।

আরও পড়ুন-এবার দুঃস্থদের টিকাকরণ এগিয়ে এলেন মহারাজ সৌরভ গাঙ্গুলী।

মায়ের সুস্থ্য হ‌ওয়ার খবরে যথেষ্ট চিন্তামুক্ত হয়েছেন মনামী ঘোষ। তিনি ইনস্টাগ্রামে আবেগপূর্ণ পোস্ট করে লিখেছেন, “আমার ভক্তদের আমাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য অনেক ধন্যবাদ জানাই । আমি গত কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিলাম না। আমার মা করোনা আক্রান্ত হয়েছিলেন।

আরও পড়ুন-বাবার পারিশ্রমিকের টাকায় প্রথম কেনা বাইকে উঠে পোজ রাজ-শুভশ্রী পুত্র ইউভানের

এই কয়েকটা দিন আমাদের পরিবারের জন্য যথেষ্ট কঠিন সময় গিয়েছে। আমার মা টানা ২২ দিন লড়াই করার পর বর্তমানে যথেষ্ট ভাল আছেন এবং তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।”

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)