মুকুল রায়কে অশ্লীল অঙ্গভঙ্গি দেখালেন অভিনেত্রী কৌশানি, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল ভিডিও!

মুকুল রায়কে অশ্লীল অঙ্গভঙ্গি দেখালেন অভিনেত্রী কৌশানি, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-ভোটের মুখে উত্তপ্ত রাজনীতির । রাজ্যে চলছে একের পর এক উত্তেজনামূলক ঘটনা । ইতি মধ্যে পঞ্চম দফার ভোট সম্পন্ন হয়ে গেছে ।তার সাথে সাথে বেড়ে চলেছে রাজ্য তথা দেশের করোনা প্রকোপ । প্রাণ হারাচ্ছে শয়ে শয়ে মানুষ ।আক্রান্ত হচ্ছে প্রতিদিন প্রায় কয়েক লক্ষ মানুষ ।এমতাবস্থায় স্বাস্থ্যব্যবস্থা যে খুব শিগগিরই ভেঙ্গে পড়বে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।তখন মানুষ কি করবে । প্রশ্ন বারবার আসছে আগে ভোট না আগে মানুষের প্রাণ ? তবুও সবকিছুকে উপেক্ষা করে সমস্ত রাজনৈতিক দলগুলি মিটিং মিছিল সভা চালিয়ে যাচ্ছে বেদাত ।

২০২১ এর বিধানসভা ভোটের প্রার্থী তালিকা দিকে লক্ষ্য রাখে আমরা দেখতে পাবো বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা এসেছে একাধিক পরিবর্তন । নতুন প্রজন্মের ছেলেমেয়েদের কে সামনে এগিয়ে লড়াই করার সুযোগ দিয়েছে তারা । তৃণমূল কংগ্রেসে মূলত টলিউডের যোগ বহুদিন আগে থেকেই । সে তাপস পাল থেকে শুরু করে শতাব্দী রায় আরো অনেকে । সেই ধারা অব্যাহত থেকেছে এখনো উক্তি তার চিত্র আমরা বারবার দেখেছি।

আরও পড়ুন-এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট দেখেই অবাক সকলে, রইলো ভিডিও!

মুকুল রায় একসময় তৃণমূলের তাবড় দাপুটে নেতা ছিল ।এখন বিজেপির নেতা ।এবং বিজেপিকে বাংলায় আনার পিছনে যার হাত রয়েছে তিনি আর কেউ নন বরং সেই মুকুল রায় ।এবার সে মুকুল রায়কে একহাত নিলেন সদ্য তৃণমূল কংগ্রেসের প্রার্থী হওয়া কৌশানী মুখার্জী ।বেশ কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক জীবন শুরু হয় । এবং কৃষ্ণনগর থেকে তিনি এবারে বিধানসভা ভোটে প্রার্থী হয় । বিতর্ক যেন কৌশানির পিছন ছাড়ে না । আর ফেরার একবার বেফাঁস মন্তব্য করতে গিয়ে বিতর্কে জড়ালেন তিনি।

এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি মুকুল রায় সম্পর্কে একরাশ ক্ষোভ উগরে দেন । তিনি বলেন যিনি কোনদিন ক্লাব ইলেকশনে জেতেননি আজ কুড়ি বছর পর তিনি বিধানসভা ভোটে লড়ছেন । যেখানে দাঁড়াবেন সেখানে হারবে ।তারপর জুতোর মালা পরিয়ে তাকে সম্বোধন করা হবে ।এর পাশাপাশি এই কথাটি বলা কালীন তিনি যে সমস্ত আচরণ করেছেন তা অত্যন্ত অশ্লীল এবং সেই ভিডিও এখন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ।প্রশ্ন আসছে কৌশানির দিকে বারবার । প্রশ্ন জাগছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে নিয়ে । এর প্রভাব পড়বে তার অপেক্ষায় রয়েছে অনেকেই ।