ডেবরায় কোভিড ওয়ার্ডের সুচনা করলেন অভিনেতা দেব।

ডেবরায় কোভিড ওয়ার্ডের সুচনা করলেন অভিনেতা দেব।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব। ঘাটালের এই তৃণমূল সাংসদ প্রথম থেকেই মানুষের কল্যাণার্থে সচেষ্ট হয়ে রয়েছেন। করোনা কালে বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার অভিনেতা তথা সাংসদ দেব পশ্চিম মেদিনীপুরে আরেকটি কোভিড ওয়ার্ডের উদ্বোধন করলেন দেব। ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালের একটি নতুন কোভিড ওয়ার্ডের উদ্বোধন করেছেন দেব।

পশ্চিম মেদিনীপুরে শালবনি সুপার স্পেশালিটি হাসপাতাল এবং আয়ুষ হাসপাতালের সাথে এক‌ই সারিতে এলো ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালের নাম। এই হাসপাতালগুলিতেই এবার থেকে থাকবে কোভিড ওয়ার্ড। ডেবরা হাসপাতালে কোভিড ওয়ার্ডে থাকবে ১০০ টি বেডের ব্যবস্থা। এছাড়াও ২০ টি বেডে এইচডিইউ পরিকাঠামো থাকছে। এই ওয়ার্ডের জন্য আলাদা লিফটের ব্যবস্থাও করা হয়েছে।

আরও পড়ুন-টীকা রফতানি বন্ধ করলো ভারত। বিপাকে ১০০ টি দেশ। চিন্তিত হু।

গতকাল এই ওয়ার্ডটি উদ্বোধনের পর অভিনেতা দেব সমগ্র ওয়ার্ডটি ঘুরে দেখেছেন। এছাড়াও কর্তব্যরত নার্সদের সাথে তিনি ছবিও তুলেছেন। এছাড়াও কর্তব্যে অবিচল থাকার দরুন তিনি চিকিৎসক, নার্স সহ অন্যান্য স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন। তিনি বলেছেন, “১০০ বেডের করোনা ওয়ার্ড গড়ে তোলা হয়েছে। এটা অত্যন্ত উন্নত পরিকাঠামো রূপে গড়ে তোলা হয়েছে। আরও বেশিসংখ্যক করোনা রোগীরা উন্নত চিকিৎসার পরিষেবা পাবেন। তবে আমি ভগবানের কাছে প্রার্থনা করব সকলেই সুস্থ থাকুন কাউকে যেন করোনা ওয়ার্ডে ভর্তি হতে না হয়।”